#

চরফ্যাশন সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির নেতৃবৃন্দ চরফ্যাসন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

 

উদযাপন কমিটি আহবায়ক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল বলেন, সাফল্যের সোনালী সোপান পার হয়ে সম্ভাবনার শতবর্ষে চরফ্যাশন সরকারি কলেজ পদার্পণ করেছে, এই কলেজের ইতিহাস ঐতিহ্যকে সমুন্নত রেখে সুবর্ণ জয়ন্তী উদযাপনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সুবর্ণ জয়ন্তীতে নবীন প্রবীণের মেলবন্ধন তৈরি হবে। আগামী দিনের প্রত্যয় প্রত্যাশা ও সম্ভাবনার দ্বার উন্মোচিত হবে। অনুষ্ঠান উদযাপনে তিনি সংবাদ কর্মীদের সহযোগিতা কামনা করেছেন।

 

সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি সদস্য সচিব মনির আহমেদ শুভ্র বলেন, আগামী ১ ফেব্রুয়ারি ২০২০ শনিবার সকাল ১০ টা ৩০ মিনিটে কলেজ ক্যাম্পাসে সুবর্ণ জয়ন্তী উদযাপনের জন্য ইতিমধ্যে সকল প্রস্ততি সম্পন্ন করা হয়েছে।

 

উৎসবের উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় চীপ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

 

তিনি আরো বলেন, সুবর্ণ জয়ন্তীর কর্মসুচিতে রয়েছে কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও সাবেক জাতীয় সংসদ সদস্য এম এম নজরুল ইসলামের কবর জিয়ারাত, জাতীয় পতাকা উত্তোলন, কলেজের চৌকশ ক্যাডেটদের মাধ্যমে গার্ড অব অনার প্রদান, ১৯৬৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রত্যেক বর্ষের পঞ্চাশটি পতাকা সহ সকল বর্ষের ছাত্র প্রতিনিধি পতাকা উত্তোলন, প্রধান অতিথি কতৃক সুবর্ণ জয়ন্তী স্মারক বৃক্ষ রোপণ, সুবর্ণ জয়ন্তী তোরনের পাদদেশে দাড়িয়ে পায়রা মুক্তি সহ সুবর্ণ জয়ন্তীর বেলুন উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন, প্রতিষ্ঠার প্রথম সভাপতি, সম্পাদক, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও কলেজের প্রথম ভর্তিকৃত ছাত্রকে মরণোত্তর সম্মাননা প্রদান, কলেজের প্রতিষ্ঠাতা কালিন গর্ভনিং বডির জীবিত চার সদস্যকে সম্মাননা স্মারক, কলেজের পঞ্চাশ বছরের ইতিহাসের সফল ছাত্র, সাবেক অধ্যক্ষ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, কলেজের প্রথম ছাত্র সংসদের ভিপি, জিএস গনকে সম্মাননা স্মারক প্রদান, অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে নৃত্য ও সংগীত পরিবেশন।

 

সাংস্কৃতিক অনুষ্ঠান সহ সকল অনুষ্ঠান সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে। চ্যানেল আই সেরা কন্ঠের ঝিলিক ও নায়ক সাকিব খানসহ বেশ কয়েকজন বরেণ্য কন্ঠ শিল্পী ও অভিনয় শিল্পী সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উদযাপন কমিটি সভাপতি অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, সদস্য সচিব মনির আহমেদ শুভ্র, চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন প্রমুখ।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন