চরফ্যাশনে ৫ মাস পর শ্মশান থেকে গৃহবধূর লাশ উত্তোলন

:
: ২ years ago

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাশনে ৫মাস পর শ্মশান থেকে গৃহবধূ চৈতির লাশ উত্তোলন করা হয়েছে। মঙ্গল বার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মতিন খান, পুলিশ ব্যুরা অফ ইনভেস্টিগেশন (পিবিআই) বরিশাল টিমের সদস্য ও উপজেলা মেডিকেল অফিসারের উপস্থিতিতে চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ৫নং ওয়ার্ড হিন্দুপাড়াার শ্মশান থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করা হয়।

জানা যায়, চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ড কলেজ পাড়ার (অবঃ)স্কুল মাষ্টার সুভাষ চন্দ্র রায় এর মেয়ে শাশ্বতী রায় চৈতীর সাথে গত পহেলা ফেব্রুয়ারী ২০২১ তারিখে পার্শ্ববর্তী সমির মজুমদার এর বড় ছেলে মানস মজুমদার শাওন এর পারিবারিক ভাবে বিবাহ হয়। অনেক ঘটনার পর ৫ মার্চ ২০২২ তারিখ দিবাগত রাতে গৃহবধূ চৈতীর লাশ শশুর বাড়ির নিজ কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করা হয়।

 

লাশের ময়না তদন্ত শেষে ২০ এপ্রিল আত্মহত্যা উল্লেখ করে রিপোর্ট প্রদান করা হয়। শাশ্বতী রায় চৈতির পরিবারের আবেদনের প্রেক্ষিতে ১ জুন পিবিআই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বরিশাল এর উপর পুনরায় লাশের পোস্টমর্টেমসহ পক্ষপাতমুক্ত সঠিক ও সুষ্ঠু তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

 

তারই প্রেক্ষিতে মঙ্গল বার চৈতির লাশ পুনরায় উত্তোলন করা হয়েছে। উল্লেখ্য আত্মহত্যা নয়, মেয়েকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে; পরিবারের এমন অভিযোগে আদালতের নির্দেশে স্মশান থেকে ৫ মাস পর উত্তোলন করা হয়েছে।