চরফ্যাশনে যুবতীর অর্ধগলিত লাশ উদ্ধার

লেখক:
প্রকাশ: ৪ years ago

চরফ্যাশন পৌরসভার ১নং ওয়ার্ডে বিলের থেকে খাদিজা (১৪) নামের যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২সেপ্টেম্বর) চরফ্যাশন পৌরসভার ১নং ওয়ার্ডের পশ্চিম মাথায় মফিজুল মিয়ার বাড়ি সংলগ্ন রাস্তার পাশে বিলের মধ্যে সকাল ৯টায় যুবতীর লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। লাশ দেখে কিছুক্ষণের মধ্যেই আশেপাশের লোকজন জড়ো হতে থাকে।

এ খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে চরফ্যাশন থানা পুলিশ যুবতীর লাশ উদ্ধার করে ১১টার দিকে থানায় নিয়ে যায়।
সরেজমিনে প্রাথমিকভাবে জানা যায়, যুবতীর নাম খাদিজা। তিনি চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের ফারুক মিয়ার মেয়ে। স্থানীয়দের ধারণা, প্রেমের ঘটনায় এমন দুর্ঘটনা হতে পারে।

নাম প্রকাশে অনিচ্ছুক লাশ দেখতে আসা একাধিক নারী জানান, কিছুদিন পূর্বে পৌরসভার ১নং ওয়ার্ডে মফিজ মিয়ার বাড়ি ফুফুর বাসায় বেড়াতে এসেছিলেন যুবতী। দু’দিন পূর্বে বাবা এসে জাহানপুরের বাড়িতে নিয়ে যান।

মামাতো বোন জানান, খাদিজার বিয়ে হয়েছে, স্বামীর বাড়ি ঢাকায়। বহুদিন যাবত স্বামীর সাথে ভালো সম্পর্ক ছিল না তার। কিছুদিন পূর্বে বাবা ঢাকায় স্বামীর কাছে দিয়ে আসেন খাদিজাকে। ১০দিন পূর্বে ঢাকা থেকে মেয়েটি পালিয়ে আবার চরফ্যাশনে আসেন। তার সাথে অন্য ছেলের সম্পর্ক থাকতে পারে। মৃত খাদিজার বাবা মেয়ের আচরণে অতিষ্ঠ হয়ে থানায় পুলিশের হাতে সোপর্দ করতেও চেয়েছিলেন।

মৃত মেয়েটির বাবা ফারুক মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলেও তাকে পাওয়া যায়নি।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ জানান, আমরা খবর পেয়ে যুবতীর অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় এনেছি। লাশ ময়না তদন্তের জন্য ভোলা পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আশা করি মূল রহস্য উদ্ঘাটন হবে।