চরফ্যাশনে পুলিশ পরিচয়ে যুবককে অপহরনের চেষ্টা

:
: ৩ years ago

চরফ্যাশন প্রতিনিধি::চরফ্যাশনের ওসমানগঞ্জ ইউনিয়নে পুলিশ পরিচয়ে জাবেদ নামের এক যুবককে অপহনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সন্ধ্যায় ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নিজ বাড়ি থেকে কয়েকজন ব্যক্তি তাকে অপহরনের চেষ্টা করেন। এসময় স্থানীয়রা সন্দেহবসত আবির হোসেনসহ তিন যুবককে আটক করেন। পরে থানা পুলিশকে খবর দিলে চরফ্যাশন থানা পুলিশ অপহরনের চেষ্টাকারী তিন যুবককে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নেন। কিন্তু পুলিশ পরিচয়ে অপহরনের চেষ্টাকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা না নিয়ে গভীর রাতে পুলিশ আটককৃতদের ছেড়ে দিয়েছে বলে নির্ভরযোগ্য একাধিক সুত্রে জানাগেছে।

ওসমানগঞ্জ ইউনিয়নের দায়িত্বশীল একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, আমিনাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ খোকনের ছেলে আবির হোসেনসহ অজ্ঞাত পরিচয়ের কয়েকজন ব্যাক্তি সন্ধ্যায় জাবেদের বাড়িতে যান এবং নিজদেরকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে যুবক জাবেদকে তাদের সাথে থানায় যেতে বলেন। কিন্তু তাদের আচরণে জাবেদের স্বজনদের সন্দেহ হলে স্বজনরা মোবাইল ফোনে চরফ্যাশন থানার ওসিকে বিষয়টি জানান। ওসির নির্দেশে স্থানীয়রা তিন যুবককে আটক করলেও বাকিরা কৌশলে পালিয়ে যায়। আটককৃত তিন যুবককে সন্ধ্যার পর থানায় নিয়ে যান এস আই সিদ্দিকুর রহমান। পরে ওই দিন গভীর রাতে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া বলেন, পুলিশ পরিচয় দেয়ার বিষয়টি আমি জানিনা। লেনদেন নিয়ে ছেলেদের মধ্যে মারামারির ঘটনায় পুলিশ পাঠিয়ে তাদেরকে থানায় এনেছি। পরে আমিনাবাদ ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন এবং ওসমানগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল’র মধ্যস্থতায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।