গৌরনদীর মাদক সম্রাট হীরা মাঝি গ্রেফতার

লেখক:
প্রকাশ: ২ years ago

বরিশাল জেলার গৌরনদীর বহুল আলোচিত মাদক ব্যবসায়ী, দেশের দক্ষিনাঞ্চলের মাদক স¤্রাট খ্যাত কুখ্যাত মাদকের কারবারি, এ অঞ্চলের সেরা মাদকের আমদানি কারক ও ডিলার, গৌরনদীসহ দেশের বিভিন্ন স্থানের অসংখ্য মাদক মামলার পলাতক আসামী হীরা মাঝি (৪৫)কে পুলিশ শুক্রবার রাতে গ্রেফতার করেছে। তার গ্রেফতারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। এ ঘটনায় এলাকাবাসী স্বতস্ফুর্তভাবে থানা পুলিশকে সাধুবাদ জানাচ্ছে।

গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, থানার ওসি মোঃ আফজাল হোসেনের নেতৃত্বে এসআই রেদওয়ান হোসেন সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গৌরনদী-গোপালগঞ্জ ভায়া আগৈলঝাড়া-পয়সার হাট সড়কের উপজেলার মোল্লাবাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় চেকপোষ্ট পরিচালনা করছিলেন। এ সময় আগৈলঝাড়ার দিক থেকে এসে একটি ভাড়ার মোটরসাইকেল যোগে সে ওই চেকপোষ্ট অতিক্রম করছিল। পুলিশ তখন চিনতে পারায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বাড়ি উপজেলার ২নং বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামে। সে ওই গ্রামের ইঙ্গুল মাঝির ছেলে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, গ্রেফতার হওয়া হীরামাঝি দেশের দক্ষিনাঞ্চলের মাদক স¤্রাট খ্যাত কুখ্যাত মাদকের কারবারি, সে এ অঞ্চলে মাদকের সবচাইতে বড় ডিলার। তার মাধ্যমে দেশের দক্ষিনাঞ্চলের বিভিন্ন জেলা ও থানা এলাকায় ফেনসিডিল ইয়াবাসহ বিভিন্ন মাদকের বিস্তার লাভ করে। গৌরনদী উপজেলার বহুল আলোচিত এ মাদক ব্যবসায়ীর দক্ষিনাঞ্চলের মাদক স¤্রাট হিসেবে বেশ কুখ্যাতি রয়েছে। তার নামে গৌরনদী থানায় ১০টি মাদক মামলাসহ রাজধানী ঢাকা ও দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অসংখ্য মাদক মামলা বিচারাধীন রয়েছে। সে অনেকগুলো মামলার পলাতক আসামী। গৌরনদী মডেল থানাসহ দেশের বভিন্ন থানায় তার নামে একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গ্রেফতারি পরোয়ানা বলেই পুলিশ তাকে গ্রেফতার করেছে। ধারনা করা হচ্ছে মাদকের কোন বড় চালান পাচার করে ওই রাতে সে ওই সড়ক ধরে ফিরছিল। থানা হাজতে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।