#

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গাড়িচাপা দিয়ে নারীকে টেনেহিঁচড়ে নিয়ে হত্যার মামলায় কারাগারে থাকা ওই বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক মোহাম্মদ আজহার জাফর শাহ মারা গেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক এই শিক্ষক ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে ছিলেন। শুক্রবার (১৩ জানুয়ারি) তাকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। বিকেল সাড়ে ৩টায় তাকে মৃত ঘোষণা করা হয়।

 

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানিয়েছেন, জাফর শাহকে বিকেল সাড়ে ৩টার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত বছরের ২ ডিসেম্বর রাজধানীর শাহবাগ এলাকায় মোহাম্মদ আজহার জাফর শাহর গাড়ির বাম্পারে আটকে যান রুবিনা আক্তার নামের এক নারী। ওই নারী চিৎকার দিলেও তিনি গাড়ি না থামিয়ে প্রায় ১ কিলোমিটার টেনে নিয়ে যান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ধাওয়া করে নীলক্ষেত মোড়ের কাছে গাড়িটি থামান। আশাপাশে থাকা লোকজন ওই শিক্ষককে বেধড়ক পেটালে তিনি গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। রুবিনা আক্তার হত্যার মামলায় কারাগারে নেওয়া হয় জাফর শাহকে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন