গাজীপুরে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব কর্মকর্তা নিহত

লেখক:
প্রকাশ: ৭ years ago

গাজীপুরে গাড়ির ধাক্কায় র‌্যাবের ট্রেনিং স্কুলের উপ-সহকারী পরিচালক (ডিএডি) জি এম সোহেল রানা (৩৪) নিহত হয়েছেন। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়দল গ্রামের জি এম আব্দুর রউফের ছেলে।

বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডুকেশন কোরের ওয়ারেন্ট অফিসার সোহেল রানা সম্প্রতি গাজীপুরের পোড়াবাড়িস্থ র‌্যাবের ট্রেনিং স্কুলে যোগদান করেন। শনিবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাবের সহকারী পরিচালক ও র‌্যার ট্রেনিং স্কুলের ট্রেনিং কো-অর্ডিনেটর এএসপি আব্দুল মালিক এ তথ্য নিশ্চিত করেছেন।

গাজীপুরের পোড়াবাড়িস্থ র‌্যাব ট্রেনিং স্কুলের ট্রেনিং কো-অর্ডিনেটর এএসপি আব্দুল মালিক জানান, ছুটি কাটিয়ে বাড়ি থেকে কর্মস্থল পোড়াবাড়ি র‌্যাব ট্রেনিং স্কুলে ফিরছিলেন সোহেল রানা। শনিবার সন্ধ্যা ৬টার দিকে তিনি কর্মস্থলের পার্শ্ববর্তী গাজীপুর সিটি কর্পোরেশনের পোড়াবাড়ি বাস স্ট্যান্ডে নামেন। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক সোহেল রানাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, রাতে নিহতের লাশ ঢাকা সিএমএইচ এ রাখা হয়। রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য নেয়া হয়েছে।

ময়না তদন্ত শেষে উত্তরা র‌্যাব হেড কোয়ার্টারে নিহত সোহেল রানার নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।