‘গাঁজা সেবনের’ সময় টর্চ মারলেন ছেলে, মারধরে প্রাণ গেল বাবার

লেখক:
প্রকাশ: ৩ years ago

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গাঁজা সেবনের সময় টর্চলাইট মারাকে কেন্দ্র করে মেজবাউল (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়ে পুলিশ। নিহত মেজবাউল উপজেলার দরবস্ত ইউনিয়নের কানিপাড়া গ্রামের মৃত গেন্দেলা শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১১ আগস্ট) রাতে বোমরপুরহাট সংলগ্ন এক সাধুর বাড়িতে গাঁজাসেবন করছিলেন কয়েকজন যুবক। রাতে সাড়ে ১০টার দিকে হাট থেকে বাড়ি ফিরছিলেন মেজবাউলের ছোট ছেলে মোমিন (২০)।

কৌতূহলবশত সেদিকে টর্চলাইট মারলে ক্ষিপ্ত হয়ে মোমিনকে ধরে একটি স্থানীয় ক্লাবে নিয়ে যান গাঁজাসেবীরা। তাকে উদ্ধারে মোমিনের বড় ভাই বাবু ও পরে বাবা মেজবাউল সেখানে যান। এ সময় ওই যুবকরা দুইভাইসহ তাদের বাবাকে মারধর করেন। কিল-ঘুষি ও লাথিতে মেজবাউল জ্ঞান হারিয়ে ফেললে রাতেই রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাজু জানান, ‘এ হত্যাকাণ্ডে জড়িত স্থানীয় যুবক সৌমিকসহ কয়েক জনের নামে থানায়ে এজাহার দেয় নিহতের পরিবার। এ ঘটনায় আলমগীর কবির রতন মন্ডল নামে একজনকে আটক করা হয়েছে।’