গলাচিপায় মুদি দোকানিকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

লেখক:
প্রকাশ: ২ years ago

পাওনা টাকা চাওয়ায় পটুয়াখালীর গলাচিপায় ইসমাইল হাওলাদার (৬০) নামের এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২ এপ্রিল) সকালে পুলিশ মো. হৃদয় নামে একজনকে গ্রেফতার করে। এর আগে, শুক্রবার রাতে নুর মোহাম্মদ ও বাহাউদ্দিন নামে আরও দু’জনকে গ্রেফতার করেছিল পুলিশ।

শনিবার দুপুরে গলাচিপা থানার পরিদর্শক (তদন্ত) মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার রতনদি-তালতলি ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে ওই মুদি দোকানিকে হত্যার ঘটনা ঘটে। নিহত ইসমাইল উপজেলার মাটিভাঙ্গা গ্রামের মৃত সেকান্দার হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় একবছর আগে পার্শ্ববর্তী ডাকুয়া ইউনিয়নের রফিক মোল্লা ইসমাইলের দোকান থেকে ৩ হাজার টাকার মুদি মালামাল বাকি নেন।

শুক্রবার বেলা ১১টায় ইসমাইল তার কাছে পাওনা টাকা চাইলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে রাত ৮টার দিকে রফিক ২৫ থেকে ৩০ জনকে নিয়ে এসে তার ওপর দুই দফা হামলা চালায়। এতে ইসমাইল গুরুতর আহত হয়ে পরে।

স্থানীয়রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে গলাচিপা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।