খুলনার দাকোপের খুটাখালী চড়ারবাধে পানিউন্নয়ন বোর্ডের জায়গা দখলের মহােৎসব

লেখক:
প্রকাশ: ৪ years ago

দাকোপ প্রতিনিধিঃ খুলনার দাকোপের লাউডোবের খুটাখালী বাজারে পানিউন্নয়ন বোর্ডের জায়গা দখল করে আর সিসি পিলার করে পাকা স্হাপনা নির্মান কাজ ও জায়গা দখলের মহােৎসব চলছে। সরোজমিনে দেখা যায় এ্যানি টেলিকমের প্রোঃ জীবন সরকার পানিউন্নয়ন বোর্ডের অধিগ্রহনকৃত জায়গা দখল করে আরসিসি পিলার করে গড়ে তুলছে বিলাস বহুল অট্রালিকা।

এ ব্যাপারে লাউডোব ইউপি চেয়ারম্যান সরোজিত কুমার রায় বলেন সম্পুর্ন অবৈধ্য ভাবে পানিউন্নয়ন বোর্ডের জায়গায় স্হাপনা তৈরী করছে বিষয়টি আমি উর্দ্ধতন কতৃপক্ষকে অবহিত করেছি। মুটোফোনে সহকারী কমিশনার ভুমি মোঃ মর্তুজা খাঁন বলেন যদি কেউ সরকারি জায়গায় অবৈধ্যভাবে স্হাপনা নির্মান করে থাকে তার বিরুদ্ধে আইন গত ব্যবস্হা গ্রহন করা হবে।

এব্যাপারে পানিউন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সিইআই পি -১ বাপাউবো, খুলনা মোঃ আশরাফুল আলম এর সাথে মুটোফোনে কথা হলে তিনি বলেন গত ২৬,জুন ৩২.৩৩ পোল্ডারে একটি ঘোষনা পত্র প্রদান করেছি সেখানে পানিউন্নয়ন বোর্ডের জায়গায় নুতন করে দোকান ও ঘরবাড়ী কোন ধরনের অবকাঠামো নির্মান করা যাবেনা ইতিমধ্যে যারা অবকাঠোমা পুনর্বাসনেরর ক্ষতি পুরন পেয়েছেন তাদের অতি সত্বর অবকাঠামো অপসারন করার জন্য বলা হয়েছে অন্যথায় অবকাঠামো ভেঙ্গে প্রকল্পের কাজ বাস্তবায়নের পদক্ষেপ গ্রহন করা হবে। তিনি আরও বলেন এ সংকান্ত বিষয়ে দুজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।