‘খালেদা জিয়ার টাকা আত্মসাতের কথা বিএনপি নেতারাও জানে’- হানিফ

:
: ৬ years ago

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপির শঙ্কা দেখে মনে হয় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া টাকা আত্মসাতের কথা বিএনপি নেতারাও জানেন। তারা যদি মনে করেন বিএনপি নেত্রী দুর্নিতি করেন নাই, এতিমের টাকা আত্মসাৎ করেন নাই তাহলে এতো শঙ্কা কিসের। শুক্রবার রাতে ফেনী জহির রায়হান মিলনায়তন মাঠে আওয়ামী লীগের কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় মাহবুবুল আলম হানিফ বলেন, মামলার রায় দেয়ার দিনক্ষণ যত ঘনাচ্ছে বিএনপির অস্থিরতা তত বাড়ছে। জনগণের প্রতি যদি শ্রদ্ধাশীল থাকেন আদালত যে রায় দেবে তা মেনে নিবেন এমনটাই প্রত্যাশা করছি। যদি রায়কে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেন তাহলে বাংলাদেশের জনগণ এটা বরদাশত করবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কেন্দ্রীয় নেতা ফরিদুন্নাহার লাইলি, হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী প্রমুখ।

মাহবুবুল আলম হানিফ আরো বলেন, মির্জা ফখরুল বলেছেন, ২০১৮ সাল বিএনপির সাল। আমরা বলতে চাই ২০১৮ সালে পরাজয়ের মাধ্যমে আস্তাকুড়ে চলে যাবেন বিএনপি। ২০২৪ সাল নিয়েও তাদের চিন্তার কারণ নেই।  এনামুল হক শামীম বলেন যারা আন্দোলনে ব্যর্থ তারা নির্বাচনেও পরাজিত হবে।

আবদুল মতিন খসরু বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। না আসাটা তাদের আত্মহত্যার শামিল। বিএনপি ৫ জানুয়ারির নিবাচনে অংশ না নিয়ে মারাত্বক ভুল করেছেন। বিএনপি পেট্রোল বোমা মেরে যত লোক হত্যা করেছেন তার জন্য আল্লাহর কাছে এবং জাতির কাছে ক্ষমা চান। জনগণ আপনাদের ভোট দিতে পারেনা। বিএনপি বলছে সহায়ক সরকার চাই। তা আমাদের সংবিধানের কোথায় আছে। যদি সহায়ক সরকার চান তাহলে সংবিধান সংশোধন করতে হবে। আপনারা সরকারেও নেই বিরোধী দলেও নেই তাহলে কিভাবে সংবিধান সংশোধন করবেন। আপনারা নির্বাচনে জয় লাভ করে সংসদে আসুন তারপর সহায়ক সরকার বিল পাশ করুন।

তিনি বলেন, তারেক জিয়ার ইনকামটা কী? কীভাবে তিনি লন্ডনে থাকেন। তারা ক্ষমতা থাকা অবস্থায় হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে।