ক্র্যাবের সভাপতি খায়ের, সাধারণ সম্পাদক দীপু

:
: ৬ years ago

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের (ইত্তেফাক) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দীপু সারোয়ার (বাংলা ট্রিবিউন)। শনিবার রাতে ভোটগণনা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়।

এর আগে শনিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত।

নির্বাচনে আবুল খায়েরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন মর্তুজা হায়দার লিটন ও মোয়াজ্জেম হোসেন নান্নু। সাধারণ সম্পাদক পদে দীপু সারোয়ারের প্রতিদ্বন্দ্বী ছিলেন আসাদুজ্জামান বিকু।

নির্বাচনে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক পদে দুলাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বকুল আহমেদ, প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে ইমরান হোসেন সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জিএম তসলিম উদ্দিন ও কল্যাণ সম্পাদক পদে আমিনুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সভাপতি আবুল খায়ের পেয়েছেন ১৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মর্তুজা হায়দার ৫৬ এবং মোয়াজ্জেম হোসেন নান্নু পেয়েছেন ৩২ ভোট।

সাধারণ সম্পাদক দীপু সারওয়ার পেয়েছেন ১৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান বিকু পেয়েছেন ৭২ ভোট।

এছাড়াও সহ-সভাপতি (১টি) পদে মিজান মালিক (১৬১ ভোট), যুগ্ম সম্পাদক (১টি) পদে সিরাজুল ইসলাম (১২০ ভোট), সাংগঠনিক সম্পাদক (১টি) পদে মো. রাশেদ নিজাম (১৬৭ ভোট), আন্তর্জাতিক সম্পাদক (১টি) পদে শাহীন আলম (১৩৭ ভোট), কার্যনির্বহী সদস্য (৩টি) পদে মাসুদ আলম (১৭০ ভোট), শাহীন আব্দুল বারী (১৬৮ ভোট) ও সাইফ বাবলু (১০৮ ভোট) নির্বাচিত হয়েছেন।