কেটে ফেলা হলো অভিনেতার পা

:
: ১ বছর আগে

জীবন বাঁচাতে ডান পা কেটে ফেলা হয়েছে কন্নড় সিনেমার অভিনেতা সুরাজ কুমারের। কয়েক দিন আগে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন ২৪ বছর বয়সী এই অভিনেতা। হাসপাতালে নেওয়ার পর তার জীবনের ঝুঁকি এড়াতে চিকিৎসকরা এই সিদ্ধান্ত নেন। ইন্ডিয়া টিভি এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, গত ২৪ জুন কর্নাটকের বেগুরের কাছে মাইসুরু-গুন্ডলুপার হাইওয়েতে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময়ে দুর্ঘটনার কবলে পড়েন সুরাজ। দ্রুত তাকে মাইসুরুর মণিপাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, সুরাজ তার ডান পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। জীবন বাঁচাতে তার ডান পায়ের হাঁটুর নিচের অংশ কেটে ফেলতে হয়েছে।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, সুরাজ যে বাইকে ছিলেন, সেটি মাইসুরু থেকে উটির দিকে যাচ্ছিল। গত ২৪ জুন বিকাল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বাইকটি একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরিতে ধাক্কা দেয়। আর এতে পিষে যায় সুরাজের ডান পা। তাই পা কেটে বাদ দেওয়া ছাড়া উপায় ছিল না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

২৪ বছর বয়সী সুরাজ প্রয়াত অভিনেতা পুনীত রাজকুমার ও শিবরাজ কুমারের মামাতো ভাই। তার ফুফু প্রযোজক পারবথামার, প্রযোজক শ্রীনিবাসের ছেলে। দুর্ঘটনার পর কন্নড় সুপারস্টার শিবরাজ কুমার ও তার স্ত্রী সুরাজকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন।

অনুপ অ্যান্টনি পরিচালিত ‘শ্রী কৃষ্ণ পারমাথমা’ দিয়ে সুরাজের সিনেমায় অভিষেক হওয়ার কথা ছিল। মহরতের মাধ্যমে সিনেমার কাজ শুরু হলেও অজানা কারণে কাজ স্থগিত করা হয়। ‘রথম’ নামে আরেকটি সিনেমার কাজ শুরু করেন সুরাজ কুমার। তা ছাড়া প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের সঙ্গে নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন সুরাজ।