কুড়িগ্রামে স্বামী-সন্তানকে হত্যাচেষ্টায় গৃহবধূ কারাগারে

:
: ৩ years ago

কুড়িগ্রামের রৌমারীতে পারিবারিক কলহের জেরে শিশু সন্তান ও স্বামীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে গৃহবধূকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার রৌমারীর দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ারচর মধ্যপাড়া এলাকায়।
পরে গ্রামবাসী ওই গৃহবধূকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করেন। রবিবার (১৯ ডিসেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, গত ২ বছর আগে উপজেলার কাউনিয়ার চর মধ্যপাড়া গ্রামের সাহেব মিয়ার ছেলে সোহেল রানার (২৬) সঙ্গে শৌলমারী ইউনিয়নের বাউসমারী গ্রামের সাহাজুদ্দীনের মেয়ে শারমিন খাতুনের (২০) বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। তাদের ঘরে ৮ মাস বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে।
কিন্তু, গত কয়েক দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হলে এরই জের ধরে শনিবার বিকেলে শারমিন তার শিশু সন্তানকে দেশীয় ধারালো ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্য আঘাত করতে থাকেন।
পরে স্বামী সোহেল রানা সন্তানকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি কোপাতে থাকেন। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে সোহেল ও শিশু সন্তান শান্তকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনায় গ্রামবাসী শারমিন খাতুনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।
রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, এ বিষয়ে মামলা দায়ের করে গৃহবধূ শারমিন খাতুনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।