কলাপাড়ায় গৃহকর্মী নির্যাতনের শিকার

:
: ৭ years ago
পটুয়াখালী

পটুয়াখালীর কলাপাড়ায় নির্যাতনের শিকার এক গৃহকর্মীকে অজ্ঞান অবস্থায় উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।  আজ পৌরশহরের নাচনাপাড়া এলাকার কদম মৃধার বাড়ির ৪ তলা ভবনের কালাম মৃধার ফ্লোর থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে কদম মৃধার নিরাপত্তা কর্মী আহম্মদ হাওলাদার।

 

নিরাপত্তাকর্মী আহম্মদ হাওলাদার জানান, সকালে বাড়ীর ছাদ থেকে নামার সময় দেখি মুন্নি অজ্ঞান অবস্থায় চারতলায় পড়ে আছে। এরপর তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসি। কিভাবে সে অজ্ঞান হয়েছে তা তিনি বলতে পারেন না। মুন্নি বেগমের চার বছরের একটি সন্তান রয়েছে এবং তার বাড়ি যশোর জেলায় বলে জানান তিনি।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জেএইচ খান লেলিন জানান, আজ সকাল ৯টায় তাকে হাসপাতালে অজ্ঞান অবস্থায় চিকিৎসার জন্য নিয়ে আসে। ওই রোগীর নাকে, গালে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তার শরীর খুবই দুর্বল বলে জানান তিনি।
কলাপাড়া থানার উপ-পরিদর্শক নুরুজ্জামান জানান, নির্যাতনের শিকার ওই নারীকে তিনি হাসপাতালে গিয়ে অজ্ঞান অবস্থায় দেখে এসেছেন। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।