কলাপাড়ায় কব্জি কর্তন মামলায় রুবেল সিকদার গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার

লেখক:
প্রকাশ: ৩ years ago

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলামের হাতের কব্জি কর্তনে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে গ্রেফতার পাঁচ নং আসামী রুবেল সিকদারের দেয়া তথ্যের ভিত্তিতে মিঠাগঞ্জ ইউনিয়নের মেলাপাড়ার তার নিজ মাছের ঘেরের মধ্যে ব্যাগে করে লুকানো ছোরা, ছ্যানা ও চাপাতী উদ্ধার করে।

এনিয়ে এ মামলায় চার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এরআগে বৃহস্পতিবর গভীর রাতে গ্রেফতার করা হয় নয়ন বয়াতী, খলিল ও নোমানকে। চারজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, রুবেল সিকদারের বিরুদ্ধে আরেকটি অস্ত্র আইনে মামলা করা হয়েছে। এছাড়া মামলার অপর আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

গত ২৮ জুলাই রাতে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামকে কুপিয়ে জখম করে তার ডান হাতের কব্জি কেটে ফেলে। মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামের নেতৃত্বে সাইফুল ইসলাম রায়হান, লাবিব, নবী হোসেন, কামাল, জুলহাস, খলিল হাওলাদার, মাসুম হাওলাদার, জাকারিয়া জমাদ্দার, জাকারিয়া ইসলাম নিলয়, শান্তরাঢ়ি, মিঠুন মাদবর, নজরুল মাদবরসহ ৭/৮ সশস্ত্র সন্ত্রাসী এ হামলা চালায় পূর্ব বিরোধ ও এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ কর্রে।

এ ঘটনায় ২৯ জুলাই রাতে আহত রাকিবুলের মা রাহিমা বেগম বাদী হয়ে উপরোক্ত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

এদিকে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামকে দল থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ বহিস্কার করলেও তাকে সহ রুবেল সিকদারকে রক্ষায় মাঠে নেমেছে একটি চক্র। তারা থানা পুলিশের কাছেও ধর্না দিচ্ছে।

তবে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করছে। ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবো না।