কলাপাড়ার স্কুল ছাত্রী তুলির উপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

লেখক:
প্রকাশ: ৬ years ago

শামীম আহমেদ॥ প্রেম প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় বখাটের ছুরিকাঘাতে আহত পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী তুলি আক্তারের উপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের বিচারের দাবিতে বরিশালে মানববন্ধন করেছে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও ছাত্র ফ্রন্ট।

(৬ইসেপ্টেম্বর) বৃস্পতিবার সকাল ১১ টায় নগরীর সদর রোডে অশ্বিনী কুমার টাইন হলের সামনে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও ছাত্র ফ্রন্ট)যৌত আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জহুরা রেখার সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন,সমাজতান্ত্রীক দল বাসদের সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তি, ছাত্র ফন্টের বদরুজ্জোহা সৈকত,শন্ত মিত্র’র সংগঠনিক সম্পাদক নিলিমা জাহান , আহত স্কুল ছাত্রী তুলি আক্তারে মা আতিয়া বেগম প্রমুখ।

অনুষ্টান পরিচালনা করেন মোজাম্মেল হক সাগর। মানববন্ধনে বক্তরা বলেন, স্কুল ছাত্রী তুলি দরিদ্র্য পরিবারের মেয়ে। তার চিকিৎসার জন্য সবাই এগিয়ে আসুন। বখাটের হামলায় আহত তুলি এখনোও পুরোপুরি শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। বখাটের প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় আজ তুলির এই অবস্থা। আমরা তুলির হামলাকারীদের বিরুদ্ধে কঠোর দৃষ্টন্তমূলক বিচার ও শাস্তির দাবী জনান।