কমেডিয়ান মায়িলসামি মারা গেছেন

:
: ১ বছর আগে

তামিল সিনেমার জনপ্রিয় কমেডিয়ান মায়িলসামি মারা গেছেন। রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৫৭ বছর। খবর টাইমস অব ইন্ডিয়ার।

তামিল স্টার ডটকমের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা মায়িলসামি। শনিবার (১৮ ফেব্রুয়ারি) আকস্মিকভাবে আরো বেশি অসুস্থ অনুভব করেন তিনি। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চেন্নাইয়ের রামচন্দ্র হাসপাতালে পৌঁছালে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা একটি ভিডিও টুইটারে পোস্ট করে লিখেন, ‘প্রয়াত অভিনেতা মায়িলসামির শেষ ভিডিও। তিনি অস্বস্তি বোধ করেছিলেন। এরপর পরিবারের সদস্যরা তাকে পোরুর রামচন্দ্র হাসপাতালে নিয়ে যায়, পথেই মারা যান তিনি। পরে চিকিৎসকরা জানান, তিনি মারা গেছেন। বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। কিংবদন্তিরা চলে যায়, শান্তিতে থাকুন!’

৩৯ বছরের অভিনয় ক্যারিয়ারে ২০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন মায়িলসামি। প্রবীণ পরিচালক এবং অভিনেতা কে ভাগ্যরাজের ‘ধাভানি কানাভুগাল’ সিনেমার মাধ্যমে অভিনেতা হিসেবে অভিষেক হয় মায়িলসামির। তামিল চলচ্চিত্র শিল্পে কমেডিয়ান হিসেবে নিজের পদচিহ্ন রেখে গেলেন তিনি। ‘ধুল’, ‘ভাসিগারা’, ‘ঘিল্লি’, ‘গিরি’, ‘উথামাপুথিরান’, ‘ভিরাম’, ‘কাঞ্চনা’ এবং ‘কাঙ্গালাল কাইধু সে’ সিনেমার জন্য সেরা কমেডিয়ান বিভাগে তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

একজন প্রশংসিত স্টেজ পারফর্মার, স্ট্যান্ড-আপ কমেডিয়ান, টিভি হোস্ট এবং থিয়েটার শিল্পী ছিলেন মায়িলসামি। তা ছাড়াও চেন্নাইয়ের সান টিভিতে আসাথাপোভাথু ইয়ারুতে নিয়মিত অতিথি বিচারকের দায়িত্ব পালন করেন। সম্প্রতি তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো— ‘নেনজুকু নিধি’, ‘ভিটলা বিশেশাম’ এবং ‘দ্য লেজেন্ড’।