ওয়ালটন ফ্যান কিনে গাড়ি পেলেন ঢাকার ব্যবসায়ী

লেখক:
প্রকাশ: ৬ years ago

ওয়ালটনের ফ্যান কিনে নতুন গাড়ি পেলেন ঢাকার ব্যবসায়ী মশিউর রহমান। গত ৩১ আগস্ট রাজধানীর কাজীপাড়া ওয়ালটন প্লাজা থেকে সিলিং ফ্যান কিনে মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়ি পাওয়ার ম্যাসেজ যায় তাঁর মোবাইলে। আজ সোমবার ওয়ালটন করপোরেট অফিসে এক অনুষ্ঠানে মশিউর রহমানের হাতে নতুন গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির, মো. রায়হান ও অপারেটিভ ডিরেক্টর সাখাওয়াৎ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম।

প্রসঙ্গত, ‘লাগলো এবার কাড়াকাড়ি, ফ্যান কিনলে নতুন গাড়ি’ স্লোগানে গত ১ জুলাই শুরু হয় ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। এর আওতায় ওয়ালটনের যে কোনো ফ্যান কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য। এর বাইরে আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে ওয়ালটনের এই উদ্যোগ।

গাড়ি বিজয়ী মশিউর রহমান বলেন, ‘ফ্যান কিনে গাড়ি পাওয়ার কথা কখনো ভাবি নাই। যে কোনো পুরস্কারই আনন্দের। আর ফ্যান কিনে গাড়ি পাওয়ার আনন্দের কোনো তুলনা হতে পারে না। আমরা মহাখুশি।’

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ওয়ালটনের সিলিং, ওয়াল, টেবিল কিংবা প্যাডেস্টাল মিলিয়ে ৫৪ মডেলের সাশ্রয়ী মূল্যের ফ্যান বা ইলেকট্রিক পাখা রয়েছে বাজারে।