ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভির বিক্রি বেড়েছে

:
: ৭ years ago
ওয়ালটন

বাজারে রয়েছে ওয়ালটনের ৩১টি মডেলের ৩২ ইঞ্চি এলইডি টিভি। চলতি বছরের জানুয়ারি থেকে নভেম্বর মাসে গত বছরের একই সময়ের তুলনায় প্রায় ৯২ শতাংশ বেশি বিক্রি হয়েছে ৩২ ইঞ্চি এলইডি টেভি। আর একই সময়ে ওয়ালটনের সব মডেলের এলইডি টিভি বিক্রি বেড়েছে প্রায় ২৫ শতাংশ।

প্রতিষ্ঠানটির এক সংবা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন টেলিভিশন মেনুফ্যাকচারিং ইউনিটে বিশ্বের  সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে অসংখ্য বৈচিত্র্যময় ডিজাইনের এলইডি টিভি তৈরি হচ্ছে। এর মধ্যে রয়েছে ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির টেলিভিশন। উচ্চমান, সাশ্রয়ী মূল্য এবং দ্রুত বিক্রয়োত্তর সেবার কারণে দীর্ঘীদন ধরে গ্রাহকচাহিদার শীর্ষে ওয়ালটন টিভি। এরমধ্যে সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে ৩২ ইঞ্চি এলইডি টিভি। মডেল ভেদে এসব টিভির দাম ২০,৮০০; ২০,৯৯০; ২১,৮০০ ও ২১,৯০০ টাকা।

ওয়ালটন টিভি গবেষণা ও উন্নয়ন বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর সৌরভ আক্তার বলেন, দেশের সকল শ্রেণী, পেশার ক্রেতাদের রূচি ও ক্রয় সক্ষমতা অনুযায়ী বিভিন্ন সাইজের অসংখ্য ডিজাইনের টেলিভিশন প্রস্তুত করছেন তারা। যাদের আয় একটু বেশি, তাদের অনেকেই কিনছেন ৪৩ ইঞ্চি এলইডি টিভি। এই সাইজের টিভির দাম পড়ছে ৪১,৯০০ টাকা; ৪২,৯০০ টাকা ও ৪৩,৯০০ টাকা। এছাড়াও, প্রাধান্য পাচ্ছে ১৯, ২০, ২৪ ও ২৮ ইঞ্চির টিভি। ওয়ালটনের এসব টিভির দাম পড়ছে যথাক্রমে ৯,০৯০ টাকা; ১২,৪৫০ টাকা; ১৪,৫০০ টাকা ও ১৮,৪০০ টাকা।
ওয়ালটন টেলিভিশন কারখানায় যুক্ত হয়েছে সারফেস মাউন্টিং টেকনোলজি (এসএমটি), ফাইভ এক্সিস ভিএমসি টেকনোলজি, আল্ট্রা-প্রিসাইজ কোয়ালিটি কন্ট্রোলের জন্য বিশ্বের লেটেস্ট সিএমএম টেকনোলজি, অটো-ইনসারশন, অটোমেটিক ইন্সপেকশন, ওয়েভ সোলডারিংসহ বিভিন্ন প্রযুক্তি। পাওয়ার অ্যানালাইজে ব্যবহার করা হচ্ছে এসএমপিএস টেস্ট, ইলেকট্রিক্যাল পারফরমেন্স ও রিল্যায়েবিলিটি টেস্ট। ওয়ালটন টিভিতে দেয়া হচ্ছে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। প্যানেলে রয়েছে ২ বছরের ওয়ারেন্টি। ধাকছে ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধাও।