ঐশীর প্রশংসায় নতুন বিশ্বসুন্দরী ভেনেসা

:
: ৬ years ago

নতুন বিশ্বসুন্দরী নির্বাচিত হয়েছেন ম্যাক্সিকোর মেয়ে ভেনেসা পন্সে দে লিওন। শনিবার চিনের সায়না সিটিতে অনুষ্ঠিত আসরের ফাইনাল মঞ্চে নাম ঘোষিত বিশ্ব সুন্দরীর। সেখানে বিশ্বের ১১৭টি দেশের সুন্দরীদের পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড-২০১৮’র মুকুট জিতে নিলেন ২৬ বছর বয়সী ভেনেসা।

রুপ, গুণ আর সৌন্দর্যে বিশ্ব জয় তো করেছেন ভেনেসা। এবার বাড়ি ফেরার পালা। তার সঙ্গে ফিরবেন সেরা ত্রিশে থাকা অন্য সুন্দরীরাও। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক অন্তর শোবিজ জানিয়েছে, আজ (১০ ডিসেম্বর) দিবাগত রাতে দেশে পৌঁছাবেন বাংলােদেশের প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশী। আজ সকালে চীনের এরিনা থেকে রওনা দিয়েছেন তিনি।

এরইমধ্যে তিনি পাঠিয়েছেন এক ভিডিও বার্তা। যেখানে তার সঙ্গে দেখা গেল নতুন বিশ্বসুন্দরী ভেনেসাকে। গত ৮ সন্ধ্যায় ডিসেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় মিস ওয়ার্ল্ড বিজয়ী হিসেবে নাম ঘোষণার পর একটি পার্টিতে অংশ নেন সেরা ত্রিশে থাকা সুন্দরীরা।

তখন ভেনেসাকে নিয়ে একটি ভিডিও করেন ঐশী। সেখানে ঐশীর প্রশংসা করে বাংলাদেশ ভ্রমণের ইচ্ছের কথা জানান ভেনেসা। তার ভাষ্যে, ‘বাংলাদেশের মানুষদের উচিত তার (ঐশী) জন্য গর্ব করা। সে খুবই মিষ্টি একটি মেয়ে।’ এসময় কৃতজ্ঞতায় ঐশী বলেন, ‘আমরা তোমার জন্য গর্বিত ভেনেসা।’

ভিডিওতে ভেনেসাকে সিস্টার বলে পরিচয় করিয়ে দেন ঐশী। তিনি বলেন, ‘আমার সঙ্গে আজ বিশেষ একজন মানুষ আছেন। আমার বোন ভেনেসা। সে এটা ডিজার্ভ করে। মিস ওয়ার্ল্ডের আয়োজকরা বিচার করতে ভুল করে না এর প্রমাণ হলো ভেনেসার জয়। সে চমৎকার একজন মানুষ।’