এ কি নতুন আগমনী বার্তা?

:
: ৬ years ago

মাথায় পরেছেন রঙিন ক্যাপ। মুখে হাসি। একি নতুন কোন বিজ্ঞাপন? নাকি কোন বার্তা। নেইমার কিন্তু মিডিয়ার খোরাক হওয়ার মতো আধো আধো একটি বার্তা দিয়েছেন। আর বলেছেন সঙ্গে থাকতে। যদি আরো জানতে চান তবে নজর রাখতে বলেছেন।

বার্সেলোনায় আবার যারা মেসি-নেইমারকে একত্রে দেখতে চান। কিংবা মেসি এবং নেইমারের যেসব ভক্তরা বার্সার হয়ে গোলের পর আবার তাদের উদ্‌যাপন করা দেখতে চান তাদের জন্য এর থেকে আর বেশি কীই বা চায়। আবার যারা নেইমারের রিয়ালে যাওয়ার গুঞ্জনে তার সাদা পোশাকে মাঠ কাপানোর স্বপ্ন দেখেছিলেন তাদের আশায় একটু মরিচা ধরেছে।

তবে নেইমার শেষটা জানতে নজর রাখতে বলেছেন। দু’দলের জন্য আশা করার মতো এটাই বড় বার্তা। দারুণ ফর্মে থাকা মেসিকে নিয়ে নেইমার ছবি পোস্ট করে লিখেছেন, ‘যখন বন্ধু মেসি যোগ দেয় তখন  দারুণ কিছুই হয়। আমি আগেও বলেছি।’ এরপরে লিখেছেন আরও জানতে চাইলে সঙ্গেই থাকুন!

নেইমার অবশ্য পরিষ্কার করে কিছুই বলেননি। কৌতুহল রেখে দিয়েছেন সমর্থকদের জন্য। রাশিয়া বিশ্বকাপের আগে সেই কৌতুহল মিটবে বলে মনেও হচ্ছে না। বার্সেলোনা থেকে পিএসজি যাওয়া এই ব্রাজিলিয়ান তারকা বর্তমান ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন। ইনজুরি থেকে খেলায় ফিরতে তার পুনবার্সন প্রক্রিয়া চলছে।