এসেছে হিরো আলমের নতুন গান, মডেল হলেন নিজেই(ভিডিও)

:
: ৩ years ago

একের পর এক কর্মকাণ্ডে আলোচনায় থাকেন অনলাইন সেলিব্রেটি আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি কিছু একটা করছেন, সেটা প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই পড়ে যায়।

তারই ধারাবাহিকতায় গত বছর ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। যদিও সেই গান তাকে বিতর্কিত করেছে। মামলাও খেয়েছেন ‘বাবু খাইছো’ গান নকলের অভিযোগে।

এরপর হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন হিরো আলম। তবু তিনি চলছেন আপন গতিতে কোনো কিছু তোয়াক্কা না করে। একের পর এক গান গাইছেন। আলোচনায়ও থাকছেন।

এবার তিনি গান তো গাইলেন সঙ্গে সে গানের ভিডিওতে মডেলও হলেন। অর্থাৎ নিজে গায়ক নিজেই মডেল। গানের নাম ‘কিছু কথা আছে তোমার সাথে’।

এই গানের ভিডিওতে আলমের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন গায়িকা নাজু। গানে হিরো আলমের সঙ্গে মডেল হয়েছেন মুখ নুসরাত।

এ গান নিয়েও বরাবরের মতো ভাইরাল হওয়ার প্রত্যাশা হিরো আলমের। তিনি বলেন, ‘এক কথায় বলতে গেলে যারা আমার গান শোনেন ও প্রশংসা করছেন তাদের জন্যই নতুন সিদ্ধান্ত নিয়েছি। নিজের গানে এবার নিজেই মডেল হয়েছি।’

তিনি আরও বলেন, ‘মানুষ কখনো সুযোগ তৈরি করে দেয় না। তারা কেবল সমালেচনা করতে জানে। আমিও কারো কাছে যাচ্ছি না। গান গেয়েছি, অভিনয় করেছি। আমি টেলিভিশনের দরজায় দরজায় যাচ্ছি না। আমার চ্যানেল আছে সেখানে ছাড়ছি। যার ইচ্ছা হয় দেখবে, যার ইচ্ছা হয় না দেখবে না।’

এতে সমালোচনার কিছু নেই বলেও দাবি করে তিনি বলেন, ‘আমি তো কাউকে জোর করছি না। সমালোচনার কি আছে। সবাই সবার মতো স্বাধীন।’

এর আগে হিরো আলম এক ভিডিওতে বলেন, ‘আমি কোনো গায়ক না, শিল্পী না। আমি ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পেছনে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি কেয়ারও করি না।’

গান গাইতে গিয়ে ভুলভ্রান্তি হলে সবাইকে ক্ষমার দৃষ্টিতে দেখার আহ্বানও জানান হিরো আলম। এরপর তিনি উর্দুসহ আরও অন্য ভাষায় গান গাইবেন বলেও জানান আশরাফুল আলম।

হিরো আলমের নতুন গান :