এসএম জাকির হোসেনের জ্যেষ্ঠ ছেলের জন্মদিনে মেয়র সাদিক

:
: ৩ years ago

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান সহ-সভাপতি ও দৈনিক মতবাদ-এর সম্পাদক এসএম জাকির হোসেনের বড় ছেলে এসএম ইয়াফি নেহালের ৮ম জন্মদিন পালিত হয়েছে।

রোববার দিবাগত রাতে নগরীর কলেজ রো নেহাল মঞ্জিলে আড়ম্ভরপূর্ণ পারিবারকি অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত ১২টা ১ মিনিটে ইয়াফি’র জন্মদিনের কেক কাটেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এবং এসএম জাকির হোসেনের মা খালেদা বেগম।

জন্মদিনের অনুষ্ঠানে নৈশভোজে অংশগ্রহনের পর মেয়রসহ অন্যান্য অতিথিরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে দেশাত্ববোধক ও বাউল গান পরিবেশ করেন উদীচী বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরন এবং এসএম জাকির হোসেনের শ্বশুড় বাউল শিল্পী নওশের ফারুকী।

উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের ১ নম্বর প্যানেল মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নঈমুল হোসেন লিটু, যুগ্ম সম্পাদক গোলাম সরোয়ার রাজিব ও মইনুদ্দিন তারেক, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, কোষাধ্যক্ষ মো. তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্না, মনির মোল্লা, নূরউদ্দিন শাহিন, প্রচার সম্পাদক মো. জিয়াউর রহমান

জেলা স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়া সম্পাদক মোঃ মনির হোসেন, ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক রাকিবুল হক রনি, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আতিকুল্লাহ মুনিম, সহ সভাপতি সাজ্জাদ সেরনিয়াবাত ও সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান, বিশিষ্ট ক্রিকেটার মোঃ মঈনুজ্জামান মঈন

বিশিষ্ট ব্যবসায়ী অলি মোঃ খান শাওন, রূপাতলী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন, সাংবাদিক ফিরদাউস সোহাগ, রাহাত খান, কাওছার হোসেন রানা, কাওছার হোসেন এবং অপূর্ব অপু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এস এম জাকির হোসেনের সহধর্মীনি ফাতিমা ফারুকী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সাংবাদিক মুনির হোসেনের সহধর্মীনি লিমা মুনির, এসএম জাকির হোসেনের বড় ভাই মোঃ আলী হায়দার, মোঃ নাহিদ হোসেন, বোন নাজমা রহমানসহ তাদের সন্তান, আত্মীয়স্বজন।