এবার ব্রাজিল ফরোয়ার্ডে চোখ মরিনহোর

লেখক:
প্রকাশ: ৬ years ago

কিছুতেই কিছু হচ্ছে না মরিনহোর। পল পগবাকে কিনলেন। দলে টানলেন লুকাকুকে। এরপর আর্সেনাল থেকে আনলেন আলেক্স সানচেসকে। অথচ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় হেরে বসলেন সেলিয়ার কাছে। তাও আবার ঘরের মাঠে। মরিনহোর এবার হয়তো মনে হচ্ছে ব্রাজিলিয়ান কিংবা আর্জেন্টিনার খেলোয়াড় দলে না ভেড়ালে বোধ হয় কোন কাজ হবে না। তাই চিন্তা করেছেন রির্কালিসনকে দলে ভেড়ানোর।

চলতি মৌসুমে মরিনহোর দল ম্যানচেস্টার ইউনাইটেড ইংলিশ পিমিয়ার লিগে দ্বিতীয় অবস্থানে আছে। চেলসির হয়ে লিগ শিরোপা জিতলেও এখনো ম্যান ইউতে এসে ঘরে তুলেতে পারেননি প্রিমিয়ার লিগ শিরোপা। তাছাড়া এবারের চ্যাম্পিয়নস লিগে দারুণ ফর্মে ছিল তার দল। কিন্তু বিদায় নিয়েছে শেষ ষোলোতে।

তাই নতুন খেলোয়াড় দরকার তার। ব্রাজিলের ২০ বছর বয়সী এই ফরোয়ার্ড বর্তমানে খেলছেন ওয়াটফোর্ডের হয়ে। ব্রাজিল অনূর্ধ্ব-২০ দলে খেলা রির্কালিসন এরই মধ্যে ওয়াটফোর্ডের হয়ে ২৭ ম্যাচে ৫ গোল করেছেন। তার দিকে শুধু ম্যান ইউ না নজর রাখছে পিএসজি, চেলসি এবং এভারটন। এরমধ্যে তাকে দলে টানতে এগিয়ে আছে ম্যান ইউ।

প্রিমিয়ার লিগের অন্যতম সফলতম দলটি রির্কালিসনের জন্য ৪০ মিলিয়ন পাউন্ড গুছিয়ে রেখেছে। তার দিকে বড় বড় ক্লাব যেভাবে চোখ রাখছে তাতে গত গ্রীষ্মকালীন মৌসুমে ওয়াটফোর্ডে আসা এই ব্রাজিলিয়ান দ্রুত দল বদলাবেন বলেই মনে হচ্ছে। রির্কালসনও হয়তো চাইবেন ম্যান ইউতে ব্রাজিলিয়ান প্রতিনিধিত্ব শুরু করতে। কারণ বিশ্বের অন্যতম ধনী এই ক্লাবে ব্রাজিলিয়ানদের প্রতিনিধিত্ব কম।