এবার নেইমারে বিরক্ত পিএসজি সমর্থকরা

:
: ৬ years ago

নেইমারকে নিয়ে এর আগে ফ্রান্সের সাবেক ফুটবলার ডুগারী খুব কড়া ভাষায় সমালোচনা করেছেন। নেইমার লিগ ওয়ান শিরোপা জেতার দিন পিএসজি’র খেলোয়াড়দের সঙ্গে না থেকে ক্লাবকে অসম্মান করেছেন বলে অভিযোগ করেন সাবেক এই ফ্রান্স তারকা। এছাড়া নেইমার পিএসজি তে না থেকে যদি বার্সেলোনায় থাকতেন এবং বার্সা শিরোপা জিততো তবে নেইমার এমন করতেন না বলেও মনে করেন তিনি।

এরপরে আবার নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন নিয়ে কড়া ভাষায় সমালোচনা করেছেন ডুগারী। তিনি বলেন, নেইমার সমর্থকদের সঙ্গে প্রতারণা করছেন। তিনি পিএসজি ছেড়ে অন্যকোন ক্লাবে যাচ্ছেন কিনা তা পরিস্কার করে তার জানানো উচিত। এবার নেইমারের সমালোচনায় পিএসজি সমর্থকরা। এছাড়া নেইমার দল ছাড়বেন এমন ইঙ্গিত করে তাকে সমালোচনা করেছন।

পিএসজি সমর্থকদের প্রশ্ন, কেন নেইমার ইনজুরি থেকে সেরে ওঠার জন্য তার পুর্নবাসনের কাজ প্যারিসে করছেন না। নেইমারকে নিয়ে বিভিন্ন প্রশ্ন শুনতে শুনতে তারা ধৈয্য হারা হয়ে গেছেন। তারা ক্ষোভ প্রকাশ করে বলেছেন, নেইমারের ফ্রান্সের বাইরে তার ইনজুরির থেকে সেরে ওঠার যে প্রক্রিয়া চলছে তা পিএসজির জন্য অস্মানজনক। নেইমার প্যারিসের বাইরে থেকে দল পরিবর্তনের চেষ্টা করছেন বলেও মনে করেন তারা। আর এতেই ক্ষেপেছেন পিএসজি সমর্থকরা।