এবার জিরো টলারেন্স, একটাও জাল ভোট হবে না-নির্বাচন কমিশনার আহসান হাবিব

:
: ৬ মাস আগে

পটুয়াখালী॥ নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, আমাদের এবার জিরো টলারেন্স। একটাও জাল ভোট হবে না। কোন ব্যক্তি যেন ভোটকেন্দ্রে গিয়ে না বলতে পারে যে আমার ভোট দেয়া হয়ে গেছে। যদি এমন কোন অভিযোগ পাওয়া যায় তবে প্রিজাইডিং অফিসারসহ ওই টিমকে তাৎক্ষনিক সাসপেন্ড করা হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২৭ ডিসেম্বর (বুধবার) পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত পটুয়াখালী ও বরগুনা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারি রিটানিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণের উপস্থিতিতে প্রতিদ্বন্ধি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, সকলের সহযোগিতায় সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দিবো আমরা।

বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলীর সভাপতিত্বে সভায় অতিরিক্ত ডিআইজি মোঃ শহিদুল্লাহ বিপিএম- পিপিএম, পটুয়াখালীর জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, পটুয়াখালী-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ এমপি, পটুয়াখালী-৩ আসনের নৌকা প্রার্থী সাংসদ এস.এম. শাহাজাদা, পটুয়াখালী-৪ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমান মুহিব এমপিসহ বিভিন্ন দলের প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।