এবার আসছে তাহসান-পূজার একটাই তুমি

:
: ৬ years ago

গেল বছর ‘অনুভবে তুমি’ নামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান ও বাঁধন সরকার পূজা। আবারও একসঙ্গে গাইলেন দুই শিল্পী। এবার তাদের গানের নাম ‘একটাই তুমি’। ধ্রুব মিউজিক স্টেশনের নিজস্ব ইউটিউব চ্যানেলে আগামীকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) প্রকাশ হবে গানটি। পাশাপাশি শ্রোতারা শুনতে পাবেন জিপি মিউজিক, ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

রোমান্টিক ঘরনার গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। এর সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। নতুন বছরের উপহার হিসেবে তাহসান ও পূজার এ গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।

গানটিকে উপভোগ্য করে তুলতে নির্মিত হচ্ছে মিউজিক ভিডিও। সম্প্রতি ঢাকা শহরের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে ‘একটাই তুমি’ গানটির দৃশ্যধারণ হয়েছে। ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)। ডিওপি হিসেবে ছিলেন রাজু রাজ। এতে মডেল হিসেবে দেখা যাবে শার্লিনা এবং সুমিতকে।

গানটি প্রসঙ্গে পূজা বলেন, ‘তাহসান ভাই আমার অনেক পছন্দের শিল্পী। তার সঙ্গে আবারও গান করতে পেরে ভালো লাগছে। গতানুগতিক ধারার বাইরের কাজ হয়েছে এটি। ভিডিওটিও চমৎকার একটি গল্পে নির্মিত হয়েছে। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’