বরিশালে এজাহারভুক্ত ০৪ জন আসামী গ্রেপ্তার, শোকসন্তপ্ত পরিবারের পাশে বিএমপি

লেখক:
প্রকাশ: ৫ years ago

এয়ারপোর্ট থানাধীন মাধবপাশা ইউনিয়নের বাদলা গ্রামের বাসিন্দা মোসাঃ সাহিদা আক্তার (১৯) এর দীর্ঘ ২ বছর প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহের প্রলোভনে বারম্বার ধর্ষণের স্বীকার হয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে লাঞ্ছিত হয়ে ক্ষোভে ঘৃনায় গত ২৬ নভেম্বর নিজের গায়ে নিজে অগ্নিসংযোগ ঘটিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

আশংকাজনক অবস্থায় উদ্ধার করে শেরে-বাংলা মেডিকেল কলেজ বরিশালে ভর্তি করা হলে দীর্ঘ ২০ দিন চিকিৎসা শেষে ১৫ ডিসেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রকাশ থাকে যে মৃত সাহিদা আক্তারের মায়ের দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ০৪ আসামী গ্রেফতার ও বাকি ২ জন গ্রেফতার চেষ্টা চলমান।

শোকসন্তপ্ত পরিবারের সহমর্মিতায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি মোকতার হোসেন (পিপিএম -সেবা)-এর নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএমপি  আবুল কালাম আজাদ, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট থানা এন্ড ট্রান্সপোর্ট) বিএমপি  রবিউল ইসলাম শামীম , অফিসার ইনচার্জ এয়ারপোর্ট বিএমপি এস এম জাহিদ বিন আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) এ আর মুকুল এবং তদন্তকারী অফিসার এস আই সাইদুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ নামাযে জানাজা আদায় করে বিদায়ী রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারকে সান্তনা দেন।