এক ভুলে দুই ম্যাচ নিষিদ্ধ আলভেজ, আপিল করবে বার্সেলোনা

লেখক:
প্রকাশ: ২ years ago

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে জয়ে দলের সেরা পারফরমার ছিলেন দানি আলভেজ। নিজে একটি গোল করেছেন, সতীর্থকে দিয়ে করিয়েছেন আরও একটি।

কিন্তু এমন এক দিনেও হাসিমুখে মাঠ ছাড়তে পারেননি ব্রাজিলিয়ান ডিফেন্ডার। সরাসরি লাল কার্ড দেখতে হয় তাকে। যার জেরে নিষিদ্ধ হয়েছেন দুই ম্যাচ।

যদি এই নিষেধাজ্ঞা বহাল থাকে, তবে লা লিগায় বার্সেলোনার পরের দুটি ম্যাচ (এস্পানিওল ও ভ্যালেন্সিয়ার বিপক্ষে) মিস করবেন আলভেজ। অনেক কষ্টে পয়েন্ট তালিকার চার নম্বরে উঠে আসা দলটির জন্য এটা হবে বড় এক ধাক্কা।

এছাড়া ইউরোপা লিগে তার নাম নিবন্ধন হয়নি। সবমিলিয়ে চলতি মাসের শেষভাগ পর্যন্ত (২৭ ফেব্রুয়ারি) বাইরে থাকতে হবে আলভেজকে। স্বভাবতই বার্সেলোনা বেশ নাখোশ। নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

ম্যাচে সেদিন সরাসরি লাল কার্ড দেখেছিলেন আলভেজ। অ্যাটলেটিকো মিডফিল্ডার ইয়ানিক কারাস্কোকে পেছন থেকে বাজেভাবে ফাউল করেন তিনি।

পরে ভিএআরের সাহায্য নিয়ে আলভেজকে লাল কার্ড দেখান রেফারি। ম্যাচের পর এই সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করেন ব্রাজিলিয়ান রাইট-ব্যাক।

তিনি বলেন, ‘আমার মনে হয় এটা একটু বেশিই কঠোর হয়ে গেছে। আমার পা নামানোর মতো জায়গা ছিল না। তাকে আঘাত করেই আমি দ্রুত (ভুল) বুঝতে পারি।’