এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশন’র অভিষেক ও বার্ষিক সভা অনুষ্ঠিত

:
: ৬ years ago

এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশন’র (ডিইপিটিসি) নব নির্বাচিত কমিটির (২০১৯-২০) অভিষেক, বার্ষিক সাধারণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৮” বিপুল উৎসাহ উদ্দীপনা ও বিশাল জনসমাগমের মধ্যদিয়ে সফলভাবে সম্পন্ন হয়েছে। বুধবার (১৭ অক্টোবর) রাত ৯টায় চট্টগ্রামের সদরঘাট জুঁই কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশন’র (ডিইপিটিসি) সভাপতি মোঃ নুর উদ্দীন এবং সঞ্চালনায় ছিলেন সহকারী সেক্রেটারী জেনারেল জনাব খোরশেদ রাশিদ আহমেদ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিশিং জাহাজ মালিক সমিতির সম্মানিত সদস্য ও ১ম ব্যাচ ক্যাডেট ক্যাপটেন মোঃ সালাউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র জনাবা রেখা আলম চৌধুরী, এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি ক্যাপ্টেন মোঃ মনিরুল ইসলাম, সাবেক সেক্রেটারী জেনারেল মোঃ সাইফুল ইসলাম। এছাড়াও আমন্ত্রিত ছিলেন বিভিন্ন সরকারি-বেসরকারি শিপিং অফিসের কর্মকর্তাবৃন্দ।

স্বাগত বক্তব্য রাখেন সেক্রেটারী জেনারেল শেখূল আরেফিন ও ত্রৈমাসিক সাংগঠনিক অগ্রগতি প্রতিবেদন প্রকাশ করেন সহকারী সেক্রেটারী জেনারেল জনাব খোরশেদ রাশিদ আহমেদ।

মূল্যবান বক্তব্য রাখেন প্রধান অতিথি, বিশেষ অতিথিগণ ও সদস্যবৃন্দরা।

বিপুলসংখ্যক প্রাক্তন ক্যাডেট ও মেরিন অফিসারদের পদচারনায় মুখর অনুষ্ঠানে ছিল বার্ষিক সাধারণ সভার আলোচনা সভা। সভা শেষে সুরের মূর্ছনায় মুখরিত জমকালো মিউজিক শো, রেফেল ড্র ও ক্যাডেট শিল্পীদের অংশগ্রহণে ছিল ফান শো। পরিশেষে নৈশভোজের অায়োজন করা হয়।