এক্সিম ব্যাংকের বিশেষ ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

বর্তমান সময়ে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে বাৎসরিক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য বিশেষ ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২৩ আয়োজন করেছে এক্সিম ব্যাংক।

 

শনিবার (১৯ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নূরুল আমিন ফারুক, এ কে এম নুরুল ফজল বুলবুল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর ও শাহ্ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ বশীরুল ইসলাম, মোহা. জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম, সকল শাখা ব্যবস্থাপক এবং সেকেন্ড অফিসারসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ।

 

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার সকল শাখা ব্যবস্থাপকদের সততা, নিষ্ঠা এবং যথাযথ নিয়ম পরিপালনের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রেখে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করে কীভাবে বর্তমান পরিস্থিতিতে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট কর্মপরিকল্পনা প্রদান করেন।