এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না: পরীমণি

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। বেশ কিছুদিন গুঞ্জন শোনা যাচ্ছে- ভেঙে যাচ্ছে এ দম্পতির সংসার। দীর্ঘদিন ধরে একসঙ্গে থাকছেন না দুজন। এ দিকে ছেলে রাজ্যও বেশ কিছুদিন ধরে অসুস্থ। তাকে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করছেন পরী। সব কিছু একা হাতে সামলাচ্ছেন এ চিত্রনায়িকা।

শুক্রবার (১৪ জুলাই) রাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন পরীমণি। ছবিতে রাজ্যর হাতে ক্যানোলা লাগানো দেখা গেছে। ছবির ক্যাপশনে পরীমণি জুড়ে দিয়েছেন সামনের কঠিন দিনের জন্য নিজেকে প্রস্তুত করার প্রতিশ্রুতি।

 

পরীমণি লিখেছেন: ‘আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেওয়ার দিনে আমি ভয়ে কষ্টে কান্নায় বারবার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিল বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিল আমার। আজ প্রথমবার তোমার ক্যানোলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে! আমি একা তোমাকে বুকে ধরে সাহস জোগাই। সামনের এমন আরও কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি।’

তিনি আরও লিখেছেন: ‘আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বাটা কী। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না।

 

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তানধারণের বার্তা দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।