উর্বশীর শাড়ির ওজন ৪০ কেজি!

:
: ৭ years ago
উর্বশী রাউটেলা

উর্বশী রাউটেলা।  বলিউডের হালের অন্যতম হার্টথ্রুব অভিনেত্রী।

গাউন অথবা স্বল্প বসনা হয়েই বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায় এ অভিনেত্রীকে।  তবে এবার সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন উর্বশী।  পরিধান করে এসেছেন ৫৫ লাখ রুপি মূল্যের একটি শাড়ি। এই শাড়ির ওজনও কিন্তু নেহায়েত কম নয়, প্রায় ৪০ কেজি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি একটি শাড়ি বায়না করেন উর্বশী। যার মূল্য ৫৫ লাখ রুপি। সোনালী নকশা করা এই শাড়ির ডিজাইনার ফারাহ খান আলী।   শুধু তাই নয়, সঙ্গে ২৮ লাখ রুপি মূল্যের গহনাও নাকি বায়না করেন এ অভিনেত্রী।

জানা গেছে, আগামী মাসে উর্বশীর কাজিনের বিয়ে।

ভারতের উত্তরখন্ডে হবে অনুষ্ঠান। এর জন্যই উর্বশীর এ আয়োজন। যদিও কয়েকটি সংবাদমাধ্যম দাবি করছে, ইতোমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে এবং সেখানে এই শাড়ি ও গহনা পরে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। এছাড়া শাড়ি পরা উর্বশীর কিছু ছবিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

উর্বশী অভিনীত পরবর্তী সিনেমা হেট স্টোরি-ফোর। এটি এ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি। ভূষণ কুমার ও বিক্রম ভাট প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন বিশাল পান্ডে। আগামী বছর ২ মার্চ ছবিটি মুক্তির কথা রয়েছে।   এর আগে ‘লাভ ডোজ’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে সবার নজরে আসেন তিনি। এরপর সিং সাব দ্য গ্রেট, সানাম রে, গ্রেট গ্র্যান্ড মাস্তি এবং কাবিল সিনেমায় রূপের দ্যুতি ছড়িয়েছেন।