উন্নয়নশীল দেশ গড়তে নৌকার বিকল্প নেই: বরিশালে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর

:
: ৬ years ago

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়নশীল দেশ গড়তে নৌকার বিকল্প নেই। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। আর এই দায়িত্ব আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীদের। শুধু নিজেদের ভোট নিয়ে ভাবলেই হবে না, বরং নেতা-কর্মীদের নিজ নিজ পরিবারের ভোটও নিশ্চিত করতে হবে।

আসন্ন ৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নির্বাচনী পথসভায় গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম এসব কথা বলেছেন।

আজ (২২ জুলাই) বেলা পৌনে ১টার দিকে বরিশাল নগরীর শহীদ সোহেল চত্ত্বরে আওয়ামী লীগের জেলা ও মহানগর কার্যালয়ের সামনে নৌকা প্রতীকের নির্বাচনী পথসভায় তিনি আরো বলেন, আমি গাজীপুর নির্বাচনের সময় বিএনপিকে চ্যালেঞ্চ করেছিলাম দুই লাখ ভোটের ব্যাবধানে বিজয়ী হওয়ার। আমি আমার সেই চ্যালেঞ্চ রক্ষা করতে পেরেছি। গাজীপুরবাসি উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে সেই চ্যালেঞ্চের লক্ষ্যে পৌছে দিয়েছে।

বিএনপি-জামায়াত জোটের সমালচনা করে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান দেশের টাকা লুট করে বিদেশে পাঁচার করেছে। তারা দেশকে অচল করার পরিকল্পনা করেছিলো। কিন্তু বর্তমান সরকার আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই পরিকল্পনা নষ্যাত করে দেশকে সমৃদ্ধশালী করেছেন। প্রধানমন্ত্রী মানুষের প্রতি আস্থা রেখেছেন।

আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনের বাকি আর অল্প কয়েকদিন। এখন আর সময় নষ্ট না করে আপনারা মানুষের বাড়ি বাড়ি যান। তাদের কাছে আল্লাহরস্তে একটি ভোট প্রার্থনা করেন। আপনারা যদি মানুষকে সরকারের উন্নয়নের কথা জানাতে পারেন তবেই বরিশালে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বিপুল ভোটে জয়লাভ করবে। আমার বিশ্বাস বরিশালের মানুষ বরিশালের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর চলামান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিবেন।

এদিকে পথসভায় আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পথসভা শেষে দলীয় কার্যালয়ের সামনে থেকে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন মেয়র জাহাঙ্গীর আলম। নগরীর কাকলি সিনামা হল থেকে শুরু করে নাজিরের পুল পর্যন্ত নৌকা মার্কার লিফলেট বিতরন করে আওয়ামী লীগে ভোট চান তিনি।

এর পূর্বে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নৌকার মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, বিএনপি প্রার্থী যে অভিযোগ করেছেন তার কোন ভিত্তি নেই। আমাদের নেতা কর্মী সমর্থকদের বলে দিয়েছি আচরণ বিধি মেনে চলার জন্য। বিএনপি অভিযোগ প্রমাণ করতে পারলে নির্বাচন কমিশন আছেন তারাই প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।