উজিরপুরে ইসলামী ব্যাংকের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ২ years ago

উজিরপুর প্রতিনিধি : বরিশালের উজিরপুরে ইসলামী ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল শুক্রবার আছর নামাজবাদ ইসলামী ব্যাংক শাখা কার্যালয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর বরিশাল জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুস সোবাহান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উজিরপুর পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

 

এ সময় স্বাগত বক্তৃতা করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর উজিরপুর মোহাম্মদ হাবিব উল্যাহ। আরো বক্তৃতা করেন উজিরপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল হক আজাহারী, আটিপাড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোবারক আলী ফারুকী, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন, উজিরপুর বাজার কমিটির সভাপতি সামসুল হক সিকদার, ব্যাংকের সম্মানিত গ্রাহক এ্যাডঃ আমির হোসেন মিঞা, ব্যাংকের পিও ও ম্যানেজার অপারেশন সৈয়দ ওয়ালিদুর রহমানের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোঃ আবুল কাসেম।

 

আলোচনা সভাশেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল হক আজাহারী। এ সময় বক্তারা ‘‘সার্বজনীন কল্যানে মাহে রমজান’’ শীর্ষক আলোচনা সভায় এই তাকওয়া অর্জনের মাস পবিত্র কোরআন মজিদ নাজিলের মাসে রোজা একটি গুরুত্বপূর্ণ ঢালস্বরূপ। এ মাসে যাকাত, ফিতরা প্রদানসহ সকল অন্যায় অনাচার থেকে দূরে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।