#

ঈদের ২য় দিন রোববার দেশের ৫ জেলায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে নোয়াখালীতে ৩, টাঙ্গাইলে ৩, ঠাকুরগাঁওয়ে ২,বরিশালে এক ও কক্সবাজারে একজনের মৃত্যু হয়েছে। বিস্তারিত পড়ুন আমাদের স্থানীয় প্রতিনিধিদের পাঠানো সংবাদে-

নোয়াখালী : সোনাইমুড়ী উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাইমুড়ী-রামপুর ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পৌর এলাকার কাঠালী গ্রামের মহুরী বাড়ির আবদুল মাতিন বাচ্চুর ছেলে মিজান (৪০), বেলাল (৩০) এবং একই এলাকার অটোরিকশা চালক রাকিব।

স্থানীয়রা জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী হিমাচল সার্ভিসের একটি বাস রামপুর ক্লাবের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা যাত্রী বোঝাই সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা যাত্রী মিজান ও বেলাল ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরও তিনজন গুরুতর আহত হন। আহতের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। পরে অটোরিকশাটির চালক রাকিব হাসপাতালে মারা যান। সোনাইমুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এ প্রসঙ্গ বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, দুপুরে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় বঙ্গবন্ধু সেতুগামী (পূর্ব) একটি লোকাল বাসের চাপায় ঘটনাস্থলেই টাঙ্গাইলগামী একটি মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। মরদেহ তিনটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিচয় শনাক্ত হলে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

ঠাকুরগাঁও : শহর থেকে ১০ কিলোমিটার পশ্চিমে মথুরাপুর এলাকায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী আরেকজন গুরুত্বর আহত হয়েছেন।

রোববার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার জামালপুর ইউনিয়নের পারপূর্গী গ্রামের ফারুক ও কাউসার।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেল ৩টার দিকে মথুরাপুর এলাকা দিয়ে বালিয়াডাঙ্গী উপজেলার দিকে যাচ্ছিল ওই তিন মোটরসাইকেল আরোহী। এ সময় বিপরীত দিক আসা আহসান এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি মিনিবাসের সঙ্গে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পরে আহত রবিউলকে স্থানীয় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। ঠাকুরগাঁও সদর থানা পুলিশের অফিসার্স ইনচার্জ আব্দুল লতিফ মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিনিবাসটি শনাক্ত করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরিশাল : বরিশালের বাবুগঞ্জ উপজেলার বিমানবন্দর থানার আওতাধীন এলাকার দোয়ারিকা ব্রিজের ঢালে রোববার দুপুরে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক মো. হাসান (১৮) নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সাগর। আহত সাগরকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মো. হাসান ওই বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া এলাকার শাহজাহান তামিদারের ছেলে। নিহত হাসান ও আহত সাগর সম্পর্কে চাচা ভাতিজা।

জানা যায়, দুপুরে হাসান ও সাগর মোটরসাইকেল নিয়ে বরিশাল নগরীর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। দোয়ারিকা ব্রিজের ঢাল অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই হাসানের মৃত্যু হয়।

কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নে সিএনজির ধাক্কায় বাবুল দে (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। রোববার দুপুর আড়াইটায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব হিন্দু পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোর একই এলাকার ননী দে’র ছেলে।

কক্সবাজার সদর থানার এসআই আতিক উদ্দিন বলেন, বাবুল দে বাড়ি থেকে বের হয়ে খুরুশকুল টাইম বাজারের দিকে যাচ্ছিল। এসময় পেছন থেকে দ্রুতগামী একটি সিএনজি তাকে ধাক্কা দেয়। এলাকাবাসী উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন