ঈদের ১০ নাটকে শামীম হাসান সরকা

লেখক:
প্রকাশ: ৭ years ago

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দশটি নাটকে অভিনয় করলেন ছোটপর্দার ব্যস্ততম অভিনেতা শামীম হাসান সরকার। সবগুলো নাটকের শুটিং এরইমধ্যে শেষ হয়েছে।

গত বুধবার থেকে শামীমের ঈদ ব্যস্ততার শিডিউল শেষ হয়েছে। এখন তিনি রয়েছেন ফুরফুরে মেজাজে।

জাগো নিউজের সঙ্গে আলাপে শামীম বলেন, প্রতিটি নাটকে আমি চেষ্টা করেছি চরিত্রে ভিন্নতা রাখতে। স্ক্রিপ্টেও ছিলাম বেশ মনোযোগী। ভালো-মন্দের মিশেলে কাজ হয়েছে। এর মধ্যে নতুন অভিজ্ঞতাও হয়েছে। কাজ তুলনামূলক সংখ্যায় বেশি হলেও আলাদা আলাদা লুক রাখার চেষ্টা করেছি।

শামীম বলেন, তাছাড়া সিনিয়র কয়েকজন শিল্পীর সঙ্গেও কাজ করেছি। সবমিলিয়ে আমার কাজ দিয়ে দারুণ একটি ঈদ কাটবে বলে আশা করছি।

শামীম অভিনীত দশটি নাটকের মধ্যে কয়েকটি এক ঘণ্টার নাটক ও বাকিগুলো কয়েক পর্বের ধারাবাহিক। যার মধ্যে রয়েছে মুহাম্মদ মুস্তফা কামাল রাজের পরিচালনায় ‘জার্নি বাই বাস’, ‘ত্রিকোণমিতি’, কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ট্যাটু ২’, ‘নেটওয়ার্ক বিজি’, ‘মনের সিগনাল (তিন পর্ব)’। এছাড়া সালমান মুক্তাদিরের নির্দেশনায় ‘প্রেম মোহাব্বত ভালোবাসা’, সাজিব খানের পরিচালনায় ‘মিলিওনিয়ার ফ্রম বরিশাল’, মাবরুর রশিদ বান্নাহর ‘রাস্তা’ (বাংলাদেশের প্রথম ফেসবুকভিত্তিক নাটক)।

এছাড়াও ইউটিউব ওয়েব সিরিজ সিএমভির সাতপর্বের ‘পালাবি কোথায়’, ধ্রুব মিউজিক স্টেশনের সাতপর্বের ‘আবাসিক হোটেল’ নাটকেও অভিনয় করেছেন শামীম।

নাটক নিয়ে ব্যস্ত থাকায় এবার ঈদে শামীমের ইউটিউব চ্যানেল ম্যাংগো স্কোয়াড থেকে কোনো চমক থাকছে না বলে জানান তিনি। তবে বাপ্পা মজুমদারের একটি গানের মডেল হয়েছেন শামীম। সেটি প্রকাশের কথা রয়েছে বলে জানান হালের এই তরুণ তুর্কি।