ঈদের ছুটিতে ওয়ালটন পণ্যের বিক্রি বেড়েছে

:
: ৬ years ago

ঈদের ছুটিতে ওয়ালটনের ফ্রিজ, টিভি, এয়ারকন্ডিশনারসহ অন্যান্য পণ্যের বিক্রি বেড়েছে। ওয়ালটন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, পরিবেশকদের শোরুমগুলো ঈদের ছুটিতেও খোলা ছিল। ঈদের আগের চেয়ে ঈদের ছুটিতে বিক্রি বেশি হয়েছে। বিশেষ করে, ঈদের সময় কেনা মাংস ও খাবার সংরক্ষণ এবং প্রচণ্ড গরমে ঠাণ্ডা পানির চাহিদা মেটাতে ফ্রিজের প্রয়োজন পড়েছে অনেকেরই। ফুটবল বিশ্বকাপের খেলা দেখতে টিভির চাহিদা সর্বত্রই। এছাড়া অসহনীয় গরমে এয়ারকন্ডিশন কিংবা ফ্যানের জন্য ছুটেছেন অনেকেই। এসব প্রয়োজন মেটাতে সবাই বেছে নিয়েছেন দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের পণ্য।

ওয়ালটনের টেলিভিশন সেলস বিভাগের কর্মকর্তারা জানান, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মডেলভেদে টিভির দাম ৫ হাজার টাকা পর্যন্ত কমানো হয়েছে। বড় পর্দায় খেলা দেখার সুবিধা দিতে ওয়ালটনের ৪৯ ও ৫৫ ইঞ্চি টিভির দাম কমিয়ে আনা হয়েছে যথাক্রমে ৫৪ হাজার ৯০০ ও ৬৪ হাজার ৯০০ টাকায়। এছাড়া ৩৯ হাজার ৯০০ টাকায় ৪৩ ইঞ্চি এবং ১৯ হাজার ৯৯০ টাকায় ৩২ ইঞ্চি এলইডি টিভি দিচ্ছে ওয়ালটন।

সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালটন জানিয়েছে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা  ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও মিলছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকছে ৩০ জুন পর্যন্ত।

ওয়ালটন ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি কম্প্রেসারে রয়েছে দশ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা। সেই সঙ্গে পাঁচ বছর পর্যন্ত ফ্রি বিক্রয়োত্তর সেবাও মিলবে ওয়ালটন ফ্রিজে। পাশাপাশি, এসি ও টিভির ক্ষেত্রে ওয়ালটন দিচ্ছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা। এছাড়া, এসির কম্প্রেসারে রয়েছে আট বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা। এদিকে, এলইডি টিভির প্যানেলে দুই বছরের ওয়ারেন্টি সুবিধাসহ পাঁচ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবার সুবিধা দিচ্ছে ওয়ালটন। সংবাদ বিজ্ঞপ্তি