ইসলামই পারে ইহকালের শান্তি ও পরকালের মুক্তি দিতে- চরমোনাই পীর

লেখক:
প্রকাশ: ৭ years ago

ইসলামী আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) এর নায়েবে মুফতি সৈয়দ মোহম্মদ রেজাউল করীম বলেন, ইসলামই পারে ইহকালে শান্তি ও পরকালের মুক্তি দিতে। ইসলাম একমাত্র শান্তির ধর্ম। এ কারনেই মিয়ানমারে বৌদ্ধদের নির্যাতনের স্বীকার হয়েও রোহিঙ্গা মুসলমানরা পাল্টা আক্রমন করেনি। বরং বাংলাদেশে বৌদ্ধরা শান্তিতে বসবাস করছে। গতকাল বাংলাদেশ মুজাহিদ কমিটি উজিরপুর উপজেলা শাখা ও জামিয়া কারিমিয়া মুসলিম পাড়া মাদ্রাসার উদ্যোগে ২ দিন ব্যাপী ওয়াজ মাহফিলের শেষ দিনে প্রধান অতিথির বর্ক্তৃতায় চরমোনাই পীর সাহেব এ কথা বলেন।

মাওঃ মোঃ নেছার উদ্দিনের সভাপতিত্বে ওয়াজ নছিহত করেন মাওঃ মুফতি আব্দুল মান্নান খলিফা পীর সাহেব বরগুনা। মাওঃ মজিবর রহমান, মাওঃ বজলুর রহমান, মাওঃ শহিদুল ইসলাম, মাওঃ রিয়াজুল ইসলাম, হাফেজ মোঃ হারুনুর রশীদ প্রমূখ।

এ সময় পীর সাহেব আরও বলেন রোহিঙ্গাদের ব্যাপারে জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ভেটো প্রদান করেছেন। প্রকৃত পক্ষে এই ভেটো মুসলমানদের বিরুদ্ধে। তারা চায় বিশ্ব থেকে মুসলমানদের ধ্বংস করতে। শত আঘাতেও মুসলমানদের ধৈর্যের বাধ ভাঙ্গেনা কেননা পবিত্র কোরআন শরীফে স্পষ্ট বলা হয়েছে ধৈর্যশীলদের আল¬াহ পচ্ছন্দ করেন। কোন সম্পদ ও ক্ষমতাই পার্থিব জীবনে শান্তি ও পরকালে মুক্তি দিতে পারে না।