আ.লীগ বিজয়ী না হলে থমকে দাড়াবে উন্নয়নকাজ : মেয়র সাদিক

:
: ৬ years ago

বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, ‘আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকের বিজয় আনতে না পারলে দেশের চলমান উন্নয়ন থমকে দাড়াবে। গণমানুষের দল আওয়ামী লীগ বিজয়ী না হলে থমকে দাড়াবে বরিশালের উন্নয়নকাজ’।

এ সময় তিনি মুক্তিযোদ্ধাসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিদের ঐক্যবদ্ধ হয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করার আহবান জানান। গতকাল অশ্বিনী কুমার টাউন হলে ‘মুক্তিযুদ্ধের বাংলাদেশ ও নির্বাচন ২০১৮’ শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল বিভাগীয় সেক্টরস কমান্ডরিস ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ এর আয়োজনে এ নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়।

সংগঠনের বিভাগীয় কমিটির সভাপতি প্রদীপ কুমার ঘোষ পুতুলের সভাপতিত্বে সংলাপ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহাসচিব হারুন হাবিব, সহ-সভাপতি ও অনুষ্ঠানের আলোচক মোঃ নুরুল আলম, সহ-সভাপতি ও সাংস্কৃতিক ব্যাক্তি ম. হামিদ, সাংগঠনিক সম্পাদক মেজর জেনারেল (অবঃ) একে মো. আলী সিকদার, কেন্দ্রীয় কার্যকরী সদস্য মাহবুবুল আলম জেমস, কার্যকরী সদস্য মঈদ হাসান তারিত, বরিশাল জেলা মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডার শেখ কুতুব উদ্দিন। অনুষ্ঠান সঞ্চলনা করেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ।

অনুষ্ঠানে বক্তরা আরো বলেন, এবারের বিজয়ের মাসের নির্বাচনে আর একটি মুক্তিযুদ্ধের’৭১ এর মত বিজয় ছিনিয়ে আনতে হবে। বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি পরাজয় বরণ করতে পারে না।