আহমেদ রুবেলের প্রয়াণে শোকস্তব্ধ তারকারা

লেখক:
প্রকাশ: ৩ মাস আগে

দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেতা আহমেদ রুবেলের আকস্মিক মৃত্যুতে হতবাক তার অনুরাগীরা। যদিও এখনো তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

 

ভক্ত-অনুরাগীদের মতো শোবিজ অঙ্গনের তারকারাও শোকস্তব্ধ। প্রিয় সহকর্মীর মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষটির ছবি পোস্ট করে অনেক তারকাই শোক প্রকাশ করেছেন।

অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুকে আহমেদ রুবেলের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘বিশ্বাস করতে পারছি না যে, অভিনেতা আহমেদ রুবেল ভাই আর নেই।’ অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি লেখেন, ‘রুবেল ভাই নেই, তা আমি বিশ্বাস করি না। আমি উনার সিনেমার প্রিমিয়ার শো দেখতে সিনেমা হলের কাছে এসে শুনি উনি নেই! সত্যি কি?’

 

শোক প্রকাশ করে বরেণ্য ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল লেখেন, ‘হৃদয়বিদারক খবর। তার আত্মার শান্তি কামনা করছি।’ অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ লেখেন, ‘রুবেল ভাই, আপনি সবসময়ই আমার প্রিয় অভিনেতাদের একজন। এখন ছিলেন, বলতে খুব কষ্ট হচ্ছে। কত বছরের কত স্মৃতি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আপনার আত্মার শান্তি কামনা করছি।

একটি ছবি পোস্ট করে অভিনেতা রওনক হাসান লেখেন, ‘রুবেল ভাই!’ মডেল-অভিনেত্রী কুসুম শিকদার লেখেন, ‘অবিশ্বাস্য!’ শারমীন জোহা শশী লেখেন, ‘আহা জীবন! রুবেল ভাই।’ অভিনেতা রাশেদ মামুন অপু লেখেন, ‘বাকরুদ্ধ!’ এছাড়াও নির্মাতা এস এ হক অলিক, চয়নিকা চৌধুরী, মাহমুদ দিদার, অভিনেতা জামিল হোসেনসহ অনেকে শোক প্রকাশ করেছেন।