আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না- পুলিশ সুপার বরিশাল সাইফুল ইসলাম

:
: ৪ years ago

শামীম আহমেদ ॥ আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনে শান্তি-শৃঙ্খলা রক্ষা এবং পূজামণ্ডপে সামাজিক সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে বরিশাল জেলা পুলিশ আয়োজিত জেলা ও মহানগর পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।

 

 

 

আজ শনিবার সকাল ১১টার সময় ড্রিল সেট সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়. আইন-শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রত্যেকটা পূজামণ্ডপে পযাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী উপস্থিত থাকবেন, পাশাপাশি সকল ধরনের আতশবাজি মাইকিং এবং ঢোল তবলা সব বন্ধ থাকার নির্দেশ দিয়েছেন। পুলিশ সুপার বলেন কোনো ধরনের অপরাধ হলেও পুলিশ বরদাস্ত করবে না।

 

 

 

করোণা প্রকট সে ক্ষেত্রে সকল পূজামণ্ডপে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে এবং সেনিটাইজার ব্যবহার করে নিরাপত্তার দায়িত্ব পালন এবং পূজার্চনা সংশ্লিষ্ট দায়িত্ব পালন করার জন্য সংশ্লিষ্ট সকলকে পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়।

 

 

 

অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রাখাল চন্দ্র দে, সাধারণ সম্পাদক মানিক মুখার্জী, বরিশাল মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দে নারু,

 

 

হিন্দু কল্যাণ ট্রাস্ট ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ট্রাস্টি ও মহানগর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সুরজিৎ দত্ত লিটু, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক, এডভোকেট এসএম ইকবাল অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হক,

 

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান হোসেন সহ অন্যান্য কর্মকর্তা ও কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ।