আ’লীগ জনগণের জন্য রাজনীতি করে: মেয়র সাদিক

লেখক:
প্রকাশ: ২ years ago

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে আওয়ামী লীগ।

কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বেলা সাড়ে ১১টায় নগরের সদর রোডের সোহেল চত্বরে জেলা ও নগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ করে তাঁরা।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদল্লাহ।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার রাজিবের সঞ্চালনায় সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস বক্তব্য রাখেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র সাদিক আবদল্লাহ বলেন, আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে। আওয়ামী লীগ জনগণের উপর অন্যায় অত্যাচার করে না। আগামী নির্বাচনে মাঠে খেলা হবে বলে সমাবেশে বিরোধীদলকে হুঁশিয়ার করে দেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখনও শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি মূলত আওয়ামী লীগকে হুমকি। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিরুদ্ধে হুমকি। ১৫ আগস্টে যারা হত্যাকান্ড ঘটিয়েছে তাদের সঙ্গে সম্পৃক্ত লোকজনই প্রধানমন্ত্রীকে কটূক্তি করছে বলে সমাবেশে অভিযোগ করেন তিনি।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিসিসি প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র ও বরিশাল আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সৈয়দ আনিসুর রহমান, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাডভোকেট আফজাল হোসেন, এ্যাডভোকেট গোলাম সরোয়ার রাজিব, জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক এ্যাডভোকেট কায়ূম খান কায়সার, মহানগর আওয়ামী লীগ নেতা হাসান মাহমুদ বাবু, জেলা আওয়ামী লীগ নেতা তারিক বীন ইসলামসহ নগরের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিল ও আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সমবেশ শেষে দলীয় কার্যালয়ের সামনে থেকে সাদিক আবদল্লাহর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর রোড, লাইন রোড, চকবাজার, ও ফজলুল হক এভিনিউ হয়ে ফের সোহেল চত্বরে গিয়ে শেষ হয়।