আ’লীগের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান চরমোনাই পীরের

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

আওয়ামী লীগ সরকারকে বিদায় করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলনের আমির চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। তিনি বলেন, দলমত, ধর্ম-বর্ণ আর সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে।

বৃহস্পতিবার নগরের আলেকান্দা আমতলা এলাকায় বরিশাল জেলা ইসলামী আন্দোলনের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

চরমোনাই পীর আরও বলেন, বর্তমান সরকার জনগণের সরকার নয়। আগামী জাতীয় নির্বাচন বিগত নির্বাচনের মতো নীলনকশার হলে জাতি সেটা মেনে নেবে না।

তিনি শিক্ষা ব্যবস্থার কঠোর সমালোচনা করে বলেন, পাঠ্যপুস্তকে ছবি ছাপিয়ে শিশুদের নাস্তিক্যবাদ শিক্ষা দেওয়া হচ্ছে। সরকার দেশে নাস্তিকবাদী শিক্ষা ব্যবস্থা চালু করেছে। সিলেবাসে মুসলিম শাসক ও ইসলামী সংস্কৃতিকে হেয়প্রতিপন্ন করা হয়েছে। এই শিক্ষা ব্যবস্থা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

সম্মেলনে আরও বক্তব্য দেন ইসলামী আন্দোলনের নায়েবে আমির সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমেদ, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম ও যুব আন্দোলনের সভাপতি নেছার উদ্দিন। সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলনের জেলা সভাপতি সৈয়দ এছহাক মো. আবুল খায়ের।

সভাপতি সৈয়দ এছহাক মো. আবুল খায়ের ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সিরাজুল ইসলামকে পুনর্বহাল রেখে ইসলামী আন্দোলনের জেলা শাখার ২০২৩ সালের নতুন কমিটি ঘোষণা দেন চরমোনাই পীর।