আম অভিযানে নাদিয়া

লেখক:
প্রকাশ: ৬ years ago

চলছে বৈশাখ সিজন। বৈশাখ মাসে ছোটবেলায় আম কুড়ানোর অনেক স্মৃতি রয়েছে অনেকেরই। সেইসব স্মৃতি নিয়ে আম কুড়ানোর গল্পে প্রাণ ম্যাঙ্গো ফ্রুটো ড্রিংক আয়োজন করেছে আম অভিযান। ছোটবেলার আম কুড়ানোর মজার মজার গল্প সংগ্রহ করা হয়েছে।

সবচেয়ে মজার গল্পের বিজয়ী পেয়েছেন প্রাণ ম্যাঙ্গো ফ্রুটো ড্রিংকের ফ্যাক্টরি ঘুরে দেখার সুযোগ। আর এ আয়োজনে আম অভিযানের সঙ্গে ছিলেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সালহা খানম নাদিয়া।

তারই অংশ হিসেবে আম অভিযানে আজ সকালে অংশ নেন জনপ্রিয় এই অভিনেত্রী। ঘুরে দেখেছেন প্রাণ ফ্যাক্টরি। নাদিয়া জানান, ‘শৈশবে আম কুড়ানোর স্মৃতিগুলো দারুণ। সেই স্মৃতিমাখা গল্প নিয়ে সাজানো হয়েছে একটি প্রতিযোগিতার আয়োজন। আমি অনেক আনন্দিত ব্যতিক্রমী এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে।’

প্রসঙ্গত, নাদিয়া বর্তমানে ব্যস্ত রয়েছেন ঈদের নাটক নিয়ে। সম্প্রতি শেষ করলেন আসছে ঈদ উপলক্ষে সাগর জাহানের দুটি ধারাবাহিক নাটকের শুটিং। এগুলোর নাম যথাক্রমে ‘নসু ভিলেনের সংসার’ ও ‘মাহিনের লাল ডায়েরি’। দুটি নাটকে তার বিপরীতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম। ‘নসু ভিলেনের সংসার’ প্রচার হবে আগামী ঈদে এটিএন বাংলায় এবং ‘মাহিনের লাল ডায়েরি’ প্রচার হবে আরটিভিতে।

এছাড়াও সামাজিক সচেতনতামূলক ডকুমেন্ট ড্রামা ‘সুষম সারে রঙ্গিন জীবন’ খন্ড নাটক ‘গেইমারু’ এর কাজ শেষ করেন সম্প্রতি।