আমার বরিশাল ২৪ ডটকম-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশালের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘আমার বরিশাল ২৪ ডটকম’এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী বৃস্পতিবার দোয়া-মোনাজাত, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে।

অনুষ্ঠানের প্রথমে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওঃ নুরুল ইসলাম ফিরোজী। এর পর আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে কেক কাটা হয়। পোর্টালের প্রকাশক মো:আরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সম্পাদক এম.আর মন্টু।

এসময় উপস্থিত ছিলেন আঞ্চলিক পত্রিকা দৈনিক কলমের কন্ঠ’র প্রকাশক ও সম্পাদক আমিনুল ইসলাম তুহিন, নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম, সহ-সভাপতি এম.কে.রানা, সাধারন সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক খন্দকার রাকিব, কোষাধ্যক্ষ রিপন হাওলাদার, ইঞ্জিনিয়ার জিহাদ রানা, দেশ জনপদের রির্পোটার মো:জাহিদ হাসান, দৈনিক সময়ের বার্তা পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক আল-আমিন গাজী, সাংবাদিক সুমন, কলমের কন্ঠ পত্রিকার স্টাফ রির্পোটার খাজা পিকু ও জুবায়ের ইসলাম ,শারমিন জাহান লিজা এবং ফটো সাংবাদিক মো:শামিম, সবুজ হোসেন, দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকার সিনিয়র রিপোর্টার ইমরান হোসেন ও ফটো সাংবাদিক মো: পাভেলসহ স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।