আবারও বিয়ে করতে যাচ্ছেন রোনাল্ডো, সারলেন বাগদান

:
: ১ বছর আগে

ব্রাজিলের বিশ্বকাপ জয়ী তারকা স্ট্রাইকার রোনাল্ডো আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী মডেল বান্ধবী সেলিনা লকস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘আই লাভ ইউ’ লেখা এক পোস্টের মাধ্যমে বাগদান সম্পন্ন করার ঘোষণা দেন ৪৬ বছর বয়সী রোনাল্ডো। অন্যদিকে ৩২ বছর বয়সী সেলিনা একটি ছবি পোস্ট করেন। সেখানে রোনাল্ডোর বুকে রাখা হাতে একটি আংটি শোভা পায়। এরপর সেলিনা লিখেন, ‘ইয়েস আই ডু’। আর পর্তুগীজ ভাষায় লিখেন, ‘আমি তোমাকে আজীবনের জন্য ভালোবাসি রোনাল্ডো।’

 

তাদের বাগদান ঘোষণার পোস্টের সর্বপ্রথম অভিনন্দন জানিয়ে কমেন্ট করেন রোনাল্ডোর সাবেক স্ত্রী মিলেনি ডোমিনগুয়েজ। তার জবাবে রোনাল্ডো লিখেন, ‘আমি তোমার জন্য খুবই খুশি। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক এবং নিরাপদে রাখুক। ভালোবাসা দীর্ঘজীবি হোক।’

চার বছর সংসার করার পর মিলেনির সঙ্গে ২০০৩ সালে ছাড়াছাড়ি হয় রোনাল্ডোর। অবশ্য তাদের ঘরে রোনাল্ড নামক একটি ছেলে রয়েছে। যার বর্তমান বয়স ২২ এবং তিনি একজন ডিজে।

এরপর রোনাল্ডো ২০০৫ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন মডেল ড্যানিয়েলা সিকারেলিকে। সেই বিয়ে অবশ্য বেশিদিন টিকেনি। অবশ্য গুঞ্জন রয়েছে তাদের বিয়েই হয়নি। আবার বিয়ে হলেও আনুষ্ঠানিকভাবে কোনো ছাড়াছাড়ি হয়নি।

 

এরপর রোনাল্ডো বিয়ে করেন ইঞ্জিনিয়ারিং-এর ছাত্রী মারিয়া বিট্রিজ অ্যান্টনিকে। তাদের ঘরে মারিয়া সোফিয়া (১৪) ও মারিয়া অ্যালিস (১২) নামে দুটি কন্যা সন্তান রয়েছে।

তার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর রোনাল্ডো গেল সাত বছর ধরে মডেল ও সফল মহিলা ব্যবসায়ী সেলিনার সঙ্গে ডেটিং করছেন। এবার তার সঙ্গে বাগদান সম্পন্ন করলেন।

তবে কবে, কখন, কোথায় বিয়ে করবেন তারা সেটি অবশ্য এখনো জানাননি।