আফগানদের বিপক্ষে টি২০ খেলবে টাইগাররা

:
: ৬ years ago

আফগানিস্তানের বিপক্ষে ভারতে তিন ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ টাইগাররা। কিন্তু সিরিজ ওয়ানডে না টি২০ ফরম্যাটে হবে এটা নিয়ে একটু দোলাচল ছিল। দোলাচল ছিল সিরিজের ভেন্যু নিয়েও। দেরুদুনে খেলার কথা থাকলেও বিসিবি সিরিজটি কলকাতা অথবা ব্যাঙ্গালুরু খেলানোর ভারতের বোর্ডকে জানায়। এরমধ্যে বাংলাদেশে-আফগানস্তান সিরিজ ওয়ানডে ফরম্যানে হচ্ছে এইটুকু নিশ্চিত করেছে বিসিবি কর্তা নাজমুল হাসান পাপন।

তবে কয় ম্যাচের সিরিজ হবে। কোথায় হবে সে বিষয়ে তিনি নিশ্চিত করে কিছু বলেননি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, ‘ওয়ানডে নয় আফগানদের বিপক্ষে টি২০ সিরিজ খেলবে টাইগাররা। কয়টা ম্যাচ খেলবে, কবে শুরু হবে তা এখনও চূড়ান্ত হয়নি।’ তবে তিন বা চার ম্যাচের সিরিজ হবে বলে জানা গেছে। আর জুনের প্রথম সপ্তাহে সিরিজ খেলার সম্ভাবনা বেশি। দেরাদুনেই এখন পর্যন্ত ভেন্যু নির্ধারণ হয়ে আছে।

এই সিরিজ পরে যেহেতু বাংলাদেশে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলতে যাবে তাই খেলোয়াড়দের ধকল কমানোর জন্য ভেন্যু পরিবর্তনের বিষয়ে আলাপ করে যাচ্ছেন  বলে এর আগে জানান বিসিবি সভাপতি। আফগানরা অবশ্য দেরাদুনকে নিজেদের হোম ভেন্যু বানিয়েছে। সে হিসেবে এটা যতটা না নিরপেক্ষ ভেন্যু তার থেকে বেশি আফগানদের ঘরের মাঠ।