আনন্দ উচ্ছ্বাসে বরিশালে বেলভিউ’র বনভোজন

লেখক:
প্রকাশ: ৬ years ago

আনন্দঘন পরিবেশে বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস এর বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বরিশাল সদর উপজেলার সায়েস্তাবাদ সুরভী রিসোর্ট সেন্টারে গতকাল দিনভর নানা আয়োজনে এ বনভোজন অনুষ্ঠিত হয়। বার্ষিক বনভোজন অনুষ্ঠানে বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস এর পরিচালক, কর্মকর্তা-কর্মচারী ও বরিশাল প্রতিদিন পত্রিকার সংবাদ কর্মীরা নানা রকম খেলাধুলা আর নাচে গানে আনন্দ উল্লাসে মেতেছিল দিনভর।

বনভোজনের অনুষ্ঠান সূচীতে ছিল কবিতা আবৃতি, নাচ, গান, অভিনয়, প্রীতি ফুটবল ম্যাচ, বালিশ খেলা, শিশুদের বিস্কুট দৌড়সহ আনন্দদায়ক নানা আয়োজন। বনভোজনে সকলের দৃষ্টি কেড়েছে বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস কে নিয়ে লেখা একটি স্বরচিত গান পরিবেশন এবং তার ক্যালিওগ্রাফি।

বনভোজনে উপস্তিত ছিলেন-বেলভিউ মেডিকেল সার্ভিসেস এন্ড হসপিটাল এর চেয়ারম্যান ও বরিশাল প্রতিদিন পত্রিকার সম্পাদক কাজী মফিজুল ইসলাম, বরিশাল প্রতিদিন পত্রিকার প্রকাশক ও বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক ডা ঃ এস এম জাকির হোসেন, বরিশালের স্বনামধন্য চিকিৎসক ও বরিশাল প্রতিদিন পত্রিকার প্রধান উপদেষ্টা ডাঃ জি.কে চক্রবর্তী, বরিশাল প্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদক ও বেলভিউর পরিচালক নুসরাত রশিদ, বরিশালের স্বনামধন্য চিকিৎসক চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাঃ বিপ্লব কুমার দাস, বেলভিউ’র পরিচালক ডাঃ নজরুল ইসলাম, বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস এর পরিচালক (মার্কেটিং) লিয়াকত আলী লিকু, পরিচালক (অর্থ) জাকিরুল মোমিন, ডাঃ মোঃ আল মামুন হোসাইন।

বেলভিউ’র পরিচালক ফাতেমা তুজ জোহরা, মিরু কামরুন নাহার, পরিচালক তপন মুখার্জী, শাহ আলম আনসারী, মোঃ মানিক হোসেন, গোলাম মোস্তফা, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি ও বরিশাল প্রতিদিন পত্রিকার বিশেষ প্রতিনিধি সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী, প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও বরিশাল প্রতিদিন পত্রিকার ফিচার সম্পাদক কমল সেন গুপ্ত, বরিশাল প্রতিদিন পত্রিকার সহকারী সম্পাদক এস এম কাওসার হোসেন, ও প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক ও বরিশাল প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মো ঃ নাসিমুল হকসহ বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস এর কর্মকর্তা-কর্মচারীরা।